×

জাতীয়

উন্নয়ন পছন্দ করে না বিএনপি, শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২৩, ০৭:৪৪ পিএম

উন্নয়ন পছন্দ করে না বিএনপি, শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছে

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম জানিয়েছেন বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ 'ডিজিটাল বাংলাদেশ'র সুবিধা পাচ্ছেন। তিনি বলেন, বিগত ১৫ বছরে আওয়ামী লীগ সরকারের সময় দেশের সব ক্ষেত্রে উন্নয়ন হলেও বিএনপি এসব পছন্দ করে না।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে কামরাঙ্গীরচরে জননী কিন্ডারগার্টেনে ৫৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় কামরুল ইসলাম এসব কথা বলেন।

আওয়ামী লীগের সিনিয়র এই নেতা বলেন, দেশের বিদ্যুৎ ব্যবস্থা ও যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করেছে এ সরকার। সবার হাতে হাতে আজ মোবাইল ফোন ও ইন্টারনেট সেবা। শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব ক্ষেত্রেই পরিবর্তন এসেছে। বিএনপি কিংবা জাতীয় পার্টি কোনো সরকারই দেশের মানুষের জন্য এত উন্নয়ন কাজ করেনি।

তিনি বলেন, অতীতে বিএনপি সরকারের আমলে অত্র এলাকার জনপ্রতিনিধিদের তুলনায় বর্তমান সরকারের সময়ে তার মাধ্যমে অনেক বেশি উন্নয়ন কাজ হয়েছে। বর্তমান সরকারের সময় গত ১৫ বছরে অত্র এলাকার শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল, কমিউনিটি সেন্টার, রাস্তাঘাট নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন কামরুল ইসলাম। তিনি আরও বলেন, বৈশ্বিক অর্থনৈতিক মন্দার কারণে বিশ্বের অন্য অনেক দেশের মতো বাংলাদেশেও কিছুটা অর্থনৈতিক সংকটে রয়েছে। জিনিসপত্রের দাম কিছুটা বেড়েছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ তুলনামূলক ভালো রয়েছেন। কিন্তু বিএনপি উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায় মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, তারা (বিএনপি) নির্বাচন বানচাল করতে চায়। তবে দেশের মানুষ বর্তমান সরকারের চলমান এই অগ্রযাত্রা অব্যাহত রাখলে, কোনো শক্তিই এ উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে পারবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App