×

জাতীয়

লতা হারবালের চেয়ারম্যান কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২৩, ০৯:২২ পিএম

লতা হারবালের চেয়ারম্যান কারাগারে

ছবি: সংগৃহীত

সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে লতা হারবালের মালিক আইয়ূব আলী ফাহিমরের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৬ ডিসেম্বর) আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তার বিরুদ্ধে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন ধানমন্ডি থানার উপ-পরিদর্শক খোকন মিয়া। এ সময় আসামিপক্ষের আইনজীবী জামিন চান। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদ এ আদেশ দেন। আদালতে ধানমন্ডি থানার (নারী ও শিশু) সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে ধানমন্ডি থানায় দায়ের হওয়া ধর্ষণ মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার বাসা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

এজাহারে বলা হয়, বাদী জান্নাতুল ফেরদৌস ইভা সম্পর্কে আসামী মো. আইয়ুব আলী ফাহিমের সৎ মেয়ে। বাদীর বয়স যখন ৮ বছর তখন তার মায়ের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে বাদীর মা লতিফা আক্তার লতার সঙ্গে আইয়বু আলী ফাহিমের বিয়ে হয়। তবে ২০১৪ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর বাদীর মা লতা আমেরিকা চলে যায়। বাদীর বাংলাদেশে বিয়ে হয়। তবে তারও বিবাহ বিচ্ছেদ হয়। তার ১১ বছরের একটি সন্তান রয়েছে। এরপর ২০২২ সালের ৩০ মার্চ রাতে রুমে প্রবেশ করে ভয়ভীতি হুমকি দেখিয়ে সৎ মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে আইয়ুব আলী। এরপর প্রায় ৫ মাস ধরে নানা সময় সৎ মেয়েকে ধর্ষণ করে আইয়ুব আলী। এ ঘটনায় গত ৫ নভেম্বর ধানমন্ডি থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App