×

জাতীয়

আসন ভাগাভাগি নিয়ে ১৪ দলের সঙ্গে দু-এক দিনের মধ্যে সমঝোতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ০১:১১ পিএম

আসন ভাগাভাগি নিয়ে ১৪ দলের সঙ্গে দু-এক দিনের মধ্যে সমঝোতা

আসন ভাগাভাগি নিয়ে ১৪ দলের সঙ্গে দুয়েক দিনের মধ্যে সমঝোতা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৫ নভেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, দেশ বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় ১৪ দলও শেখ হাসিনার নেতৃত্বে একসাথে লড়বে। আসন ভাগাভাগি নিয়ে ১৪ দলের সাথে ২/১ দিনের মধ্যে আওয়ামী লীগের সমঝোতা হবে। ১৪ দলের দাবী থাকতেই পারে তবে আওয়ামী লীগ জনপ্রিয়দের মূল্যায়ন করবে।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে জিতার মতো প্রার্থীকে বেশি গুরুত্ব দেয়া হবে। গতকাল রাতে চৌদ্দ দলের সাথে মূল আলোচনা হয়েছে রাজনৈতিক প্রসঙ্গে।

প্রার্থীতা বাতিল করা নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে কোনো অবস্থায় স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনে বাঁধা নেই। আওয়ামী লীগ একতরফা নির্বাচন করছে না বরং যারা গুজব ছড়াচ্ছে তারাই নির্বাচনে একতরফা বাধা দিচ্ছে। নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে কেউ কাউকে বাধা দিতে পারবে না। আমাদের মুল লক্ষই হলো দেশরক্ষা করা। স্বতঃস্ফূর্ত ভোটার উপস্থিতির মাধ্যমেই আওয়ামী লীগ সকল কিছু জবাব দেবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App