×

জাতীয়

নির্বাচনের কারণে চলমান উন্নয়ন ব্যাহত হবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২৩, ০৬:১৮ পিএম

নির্বাচনের কারণে চলমান উন্নয়ন ব্যাহত হবে না

ছবি: ভোরের কাগজ

নির্বাচনের কারণে চলমান উন্নয়ন ব্যাহত হবে না। কারণ চলতি প্রকল্পের কোন সমস্যা হবে না। এসব প্রকল্পে যথাসময়ে অর্থছার হচ্ছে বলে জানিয়েছেন পরিকল্পনা সচিব সত্যজিৎ কর্মকার।

বৃহস্পতিবার ( ২৩ নভেম্বর) সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর শেরেবাংলা নগরের পরিকল্পনা কমিশন চত্বরে ডেভেলপমেন্ট জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (ডিজেএফবি) কার্যালয় পরিদর্শনে এসে মতবিনিময় করেন তিনি।

ডিজেএফবির সভাপতি হামিদ-উজ-জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি মাসুম বিল্লাহ। সভা পরিচালনা করেন ডিজেএফবির সাধারণ সস্পাদক সাহানোয়ার সাইদ শাহীন।

পরিকল্পনা সচিব বলেন, নির্বাচন কমিশন নতুন প্রকল্প গ্রহণ এবং নতুন প্রকল্পের জন্য বরাদ্দ দেওয়ার ক্ষেত্রে বিধিনিষেধ দিয়েছেন। কিন্তু চলমান প্রকল্প বাস্তবায়নে কোন সমস্যা নেই। আমি ইতোমধ্যেই বিষয়টি নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথাও বলেছি।

তিনি আরও বলেন, গণমাধ্যম সবসময়ই দেশ ও জাতির কল্যাণে কাজ করেছে। আমরা সবাই দেশের জন্য কাজ করি। হয়ত কাজের ধরনটা ভিন্ন। তবে এই চত্বরে দেড় বছর কাজ করতে গিয়ে দেখেছি এখানকার কোন সাংবাদিক ব্যক্তি স্বার্থের জন্য আমার কাছে আসেননি। কিংবা পেশার বাইরে কেউ কোন সদস্যের (সচিব) কাছে গেছেন সেটিও শুনিনি। ডিজেএফবির সকল সদস্য অত্যন্ত পেশাদারিত্বের সঙ্গে কাজ করছেন। এটা খুব ভালো লাগে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App