×

জাতীয়

নির্বাচনে আমাদের প্রধান টার্গেট প্রথম ভোটার হওয়া তরুণরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২৩, ০৮:৪৩ পিএম

নির্বাচনে আমাদের প্রধান টার্গেট প্রথম ভোটার হওয়া তরুণরা

ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর সারাদেশের মানুষ গণজাগরণের ঢেউ তুলছে। নির্বাচন নিয়ে জনগণের আগ্রহ প্রবল। মানুষ নির্বাচন নিয়ে কতটা স্বতঃস্ফূর্ত এটা বলার অপেক্ষা রাখে না। তিনি বলেন, আমাদের প্রধান টার্গেট প্রথম ভোটার হওয়া তরুণ শ্রেণি।

রবিবার (১৯ নভেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রচার ও প্রকাশনা উপকমিটির সভায় এসব কথা বলেন তিনি।

উপকমিটির আহ্বায়ক কামাল আবদুল নাসের চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন উপকমিটির সদস্য সচিব ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ প্রমুখ।

ট্রেন ও বাসে আগুন নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এখন বাংলাদেশে বিরোধী দলের নির্বাচনের বাইরে যে রাজনীতি সেটা বিরোধী রাজনীতি নয়, সেটা গঠনমূলক সমালোচনা নয়- এটা নাশকতা। নাশকতার এই কালো হাত ভেঙে দিতে হবে।

তিনি বলেন, রাতে স্টেশনে থাকা ট্রেনে আগুন দেয়া হচ্ছে। চোরাগোপ্তা হামলা- এই রাজনীতি প্রতিহত ও প্রতিরোধ করতে হবে।

নির্বাচনকালীন সরকারে টেকনোক্রেট মন্ত্রী ও প্রধানমন্ত্রীর উপদেষ্টা বিষয়ে কাদের বলেন, তফসিল ঘোষণার পর এসব পদ থাকে না, এটাই নিয়ম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App