×

জাতীয়

জনগণের জন্য ক্ষতিকর, এমন সিদ্ধান্ত নেন না প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ নভেম্বর ২০২৩, ০৫:১৯ পিএম

জনগণের জন্য ক্ষতিকর, এমন সিদ্ধান্ত নেন না প্রধানমন্ত্রী

ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে স্বীকৃতি পেয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে। মাননীয় প্রধানমন্ত্রী যেকোন সিদ্ধান্ত নেয়ার আগে চিন্তা করেন এতে জনগণের উপকার হবে কিনা। জনগণের ক্ষতি হবে এমন কোন সিদ্ধান্ত তিনি কখনোই নেন না।

প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্তের কারণেই আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল বলেও উল্লেখ করেন সালমান এফ রহমান এমপি৷

রবিবার ঢাকার নবাবগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে পৃথিবীতে যে নতুন প্রযুক্তি এসেছে তার সাথে আমাদের নিজেদের তাল মিলিয়ে থাকতে হবে। নিজেদেরকে স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তোলার দিকে এগিয়ে নিতে হবে।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা রেঞ্জের উপ মহাপরিচালক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থাটির পরিচালক মো. আমিন উদ্দিন, সাইদুজ্জামান, আসলাম শিকদার ও জেলা কমান্ড্যান্ট আলমগীর শিকদার সহ আরো অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App