×

জাতীয়

র‌্যাঙ্ক ব্যাজ পরলেন আনসার-ভিডিপি’র ৬ উপমহাপরিচালক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২৩, ০২:২৭ পিএম

র‌্যাঙ্ক ব্যাজ পরলেন আনসার-ভিডিপি’র ৬ উপমহাপরিচালক

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদ্য পদোন্নতিপ্রাপ্ত ৬ কর্মকর্তাকে উপমহাপরিচালকের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিয়েছেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক।

মঙ্গলবার বেলা ১১টার দিকে তাদের র‌্যাঙ্ক ব্যাজ পরানো অনুষ্ঠান গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে অনুষ্ঠিত হয়।

এ সময় অতিরিক্তি মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসানসহ উপমহাপরিচালক, পরিচালক এবং বাহিনীর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী ও আনসার ব্যাটালিয়ন এর সদস্যরা উপস্থিত ছিলেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা ১৮তম ও ২১তম বিসিএস এর মাধ্যমে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে যোগদান করেন। এরপর উপপরিচালক ও পরিচালক হিসেবে পদোন্নতি পেয়ে সন্তোষজনকভাবে কর্মজীবন অতিক্রম করায় গত ৬ নভেম্বর ৬ জন কর্মকর্তাকে পরিচালক পদ হতে উপমহাপরিচালক পদে পদোন্নতি দেয়া হয়।

পদোন্নতিপ্রাপ্ত উপমহাপরিচালকরা হলেন মোহাম্মদ আবদুল আউয়াল (১৮তম ব্যাচ), মো: রফিকুল ইসলাম (১৮তম ব্যাচ), মো: ফখরুল আলম (২১তম ব্যাচ), ড. মো: সাইফুর রহমান (২১তম ব্যাচ), মো: আশরাফুল আলম (২১তম ব্যাচ) ও মো: জিয়াউল হাসান (২১তম ব্যাচ)।

বাহিনীর মহাপরিচালক তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদেরকে সঙ্গে নিয়ে কেক কাটেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App