×

জাতীয়

সোনারগাঁয়ে বিএনপির অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২৩, ০৬:২০ পিএম

সোনারগাঁয়ে বিএনপির অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ছবি: ভোরের কাগজ

নারায়ণগঞ্জে বিএনপির ডাকা দ্বিতীয় ধাপে দুইদিন ব্যাপী অবরোধ কর্মসূচির প্রতিবাদে, বিএনপি-জামায়াতের যে কোনো নৈরাজ্য ও অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এবং জনগণের জানমাল রক্ষার্থে জেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল করেছে।

সোমবার (৬ নভেম্বর) জেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরীর (বিরু) নেতৃত্বে বিক্ষোভ মিছিল করা হয়।

মিছিলটি সকাল ১১টায় (এশিয়ান হাইওয়ের) সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের শিংলাবো, ওটমা ও কোবাগা এলাকায় বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিল শেষে দিনব্যাপী অবস্থান কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ মিছিলে ‘বিএনপির নেতারা, হুঁশিয়ার সাবধান’, ‘ছাত্রদলের গুন্ডারা, হুঁশিয়ার সাবধান’, ‘জামায়াত-শিবির-রাজাকার, এই মুহূর্তে বাংলা ছাড়’ ইত্যাদি স্লোগান দিতে দেখা গেছে। বিক্ষোভ মিছিল থেকে বিএনপি ও ছাত্রদল এবং তাদের অনুসারীরা এসব আগুন-সন্ত্রাস করছে অভিযোগ করে যে কোনো অপশক্তি রুখে দিতে আওয়ামী লীগ নেতাকর্মীরা সবসময় মাঠে থাকবে বলে জানানো হয়।

এসময় উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রাশেদ, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দেওয়ান কামাল হোসেন, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জাকির হোসেন জাকু, জামপুর ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক আবু হানিফ, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দু আলিম, সাধারণ সম্পাদক রানা, সাংগঠনিক সম্পাদক আওলাদ, সহ-সভাপতি মোবারকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মী ও সমর্থকরা উক্ত মিছিলে অংশ নিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App