×

জাতীয়

নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করতে হবে বিএনপিকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২৩, ০৮:২২ পিএম

নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করতে হবে বিএনপিকে

ছবি: ভোরের কাগজ

নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করতে হবে বিএনপিকে

ছবি: ভোরের কাগজ

নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করতে হবে বিএনপিকে

ছবি: ভোরের কাগজ

বিএনপিকে দাঙ্গা হাঙ্গামা আর মানুষ মারার রাজনীতি পরিহার করে নির্বাচনের পথে এসে জনপ্রিয়তা যাচাই করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি৷ তিনি বলেন, জ্বালাও পোড়াও করে সরকারকে পরিবর্তন করতে পারবেন না।

শনিবার (৪ নভেম্বর) সকালে জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার মানোন্নয়নে উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষক সমিতি এ সমাবেশের আয়োজন করেন। যেখানে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান এমপি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, সরকার পরিবর্তন করতে হলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। জনগণের ভোটে যদি বিএনপি ক্ষমতায় আসতে পারে তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে ক্ষমতা তুলে দিবেন।

সরকার পতনে বিএনপির দেয়া ডেডলাইনকে ভুয়া আখ্যায়িত করে সালমান এফ রহমান এমপি বলেন, তারা গতবছর বলেছিল ১০ ডিসেম্বরের পর সরকার থাকবে না। এরপর অনেকগুলো ডেট দিয়েছিল। সবশেষ ২৮ অক্টোবর ও ৩ নভেম্বরের ডেডলাইনের কথাও তারা বললো কিন্তু আজ ৪ তারিখ এখনও দেখতাছি সরকার আছে। এ ভুয়া কথা বলে জনগণকে বিভ্রান্ত করে লাভ হবে না।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা আরো বলেন, প্রধানমন্ত্রী কৃষিখাতের পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্য খাতের উপর সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন। এখন শিক্ষা ও স্বাস্থ্যখাতের মান উন্নয়নে কাজ করতে হবে। ইতিমধ্যে সরকার এ নিয়ে ব্যাপক কাজ শুরু করেছেন।

শিক্ষকদের উদ্দেশ্যে সালমান এফ রহমান বলেন, আপনারা হলেন শিক্ষিত সমাজ। আপনারা কালোকে কালো বলবেন, সাদাকে সাদা বলবেন। আপনারা যদি কালোকে কালো আর সাদাকে সাদা না বলেন তাহলে আমি মনে করি আপনারা নিজেরা নিজেদের বিবেকের সাথে বেইমানি করলেন।

সালমান এফ রহমান এমপি আরো বলেন, বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। যেদিকে তাকাবেন দেখবেন উন্নয়ন আর উন্নয়ন। এটা কেবল সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনাকেই ক্ষমতায় আনতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App