×

জাতীয়

কাঁচপুরে সাংবাদিকের ওপর হামলা, জীবননাশের হুমকি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২৩, ০১:৫৯ পিএম

কাঁচপুরে সাংবাদিকের ওপর হামলা, জীবননাশের হুমকি

আব্দুল হালিম নিশাণ

কাঁচপুরে বাংলাদেশের সময়ের নিজস্ব প্রতিবেদক আব্দুল হালিম নিশাণের ওপর অতর্কিত হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৩০ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুরের পশ্চিম বেহাকৈর বেন্ডসমীল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাঁচপুর এলাকার একাধিক মামলার আসামি ও মাদক কারবারি বাবুল হোসেনের নেতৃত্বে ৮-১০ জনের একটি সন্ত্রাসী বাহিনী ৫-৬টি মোটরসাইকেলে করে এসে হঠাৎ হামলা করে নিশাণের ওপর। এসময় সন্ত্রাসীরা লাঠিসোঁটা দিয়ে নিশাণের ওপর এলোপাতাড়ি হামলা করলে মারাত্মকভাবে আহত হন তিনি। ঘটনাস্থলে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত স্থান ত্যাগ করে পালিয়ে যায়।

পরে সোনারগাঁও থানার ওসিকে অবহিত করলে থানার এসআই আলমগীরের নেতৃত্বে পুলিশের একটি ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে নিশাণকে উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, সোনারগাঁও উপজেলার ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু’র নাম দিয়ে নিশাণকে তুলে নেয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় বাংলাদেশ সময়ের প্রতিবেদক হামলার শিকার আব্দুল হালিম নিশাণ জানান, মাদক কারবারি বাবুল হোসেনের বিরুদ্ধে মাদক ব্যবসা ও চাঁদাবাজি নিয়ে বিভিন্ন সময়ে সংবাদ প্রকাশ করার কারণে তাদের টার্গেটে পরিণত হন তিনি।

এই বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমীর খসরু জানান, এই বিষয়ে সোনারগাঁ থানাকে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলা হয়েছে।

পরে সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে যাথাযথ ভাবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App