×

জাতীয়

বাদীসহ ৪ জনের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২৩, ০৮:২৯ এএম

বাদীসহ ৪ জনের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের মামলা

ছৈয়দ মো. শহীদুল্লাহ

যে মামলায় চট্টগ্রামের চান্দগাঁও থানায় গ্রেপ্তার হয়ে পুলিশ হেফাজতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক কর্মকর্তা ছৈয়দ মো. শহীদুল্লাহ মারা গেছেন, সেটি প্রত্যাহার করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার (৩০ অক্টোবর) চট্টগ্রামের ষষ্ঠ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতের বিচারক কাজী শরীফুল ইসলামের আদালত এ আদেশ দেন।

একইসঙ্গে মিথ্যা মামলা দায়ের ও প্রতিপক্ষকে হয়রানির অভিযোগে আলোচিত বাদী রনি আক্তার তানিয়াসহ চার জনের বিরুদ্ধে মামলা করেছেন ম্যাজিস্ট্রেট কাজী শরীফুল ইসলাম। চট্টগ্রামের আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. অলি উল্লাহর আদালতে মামলাটি দায়ের করা হয়।

মামলার বাকি তিন আসামি হলেন- এস এম আসাদুজ্জামান, মো. জসিম ও মো. লিটন।

চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের নাজির আবুল কালাম আজাদ জানান, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরীফুল ইসলাম মিথ্যা মামলা দায়ের ও প্রতিপক্ষকে অন্যায়ভাবে হয়রানির অভিযোগে বাদীসহ চার জনের বিরুদ্ধে মামলা করেছেন। আদালত মামলাটি গ্রহণ করে পূর্ণাঙ্গ তদন্ত করে আগামী ১৪ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মেট্রো ইউনিটকে নির্দেশ দিয়েছেন।

গত ১৬ অক্টোবর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরীফুল ইসলামের আদালতে হাজির হয়ে তিন জনের প্ররোচনায় পড়ে মিথ্যা মামলা দায়ের করেছেন বলে আদালতকে অবহিত করেন রনি আক্তার তানিয়া এবং মামলাটি প্রত্যাহারের আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে সোমবার মামলাটি প্রত্যাহার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App