×

জাতীয়

রাজধানীতে নারীসহ দুজনের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২৩, ০১:৫১ পিএম

রাজধানীতে নারীসহ দুজনের লাশ উদ্ধার

ফাইল ছবি

রাজধানীর সবুজবাগে নারীসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন- মাদারটেক পাবনা গলির গৃহিণী রিমা আক্তার (৩২) ও বেগুনবাড়ি এলাকার রিকশাচালক সাইফুল ইসলাম (৪০)।

সোমবার (৩০ অক্টোবর) সকাল ৯টার দিকে রিমার এবং গত রাতে সাইফুলের লাশ উদ্ধার করে পুলিশ।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম জানান, রিমার বাড়ি নরসিংদী। তার বাবার নাম আব্দুল হালিম। স্বামী আব্দুল্লাহ আল মামুন ও আরিয়ান নামে ছয় বছরের এক ছেলেকে নিয়ে সবুজবাগ মাদারটেক পাবনা গলিতে স্বামীর নিজের বাড়ির তৃতীয় তলায় থাকেন। রিমা গৃহিণী হলেও পাশাপাশি টিউশনি করান।

তিনি জানান, খবর পেয়ে আজ সোমবার সকালে ওই বাসায় গিয়ে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে জানা গেছে, স্বামী-স্ত্রীর সাথে মনোমালিন্য চলছিল। গত রাতে তারা একেক জন একেক রুমে ঘুমিয়ে ছিলেন। সকালে স্ত্রীকে গলায় ফাঁস দেয়া অবস্থায় পাশের রুমে দেখতে পান তার স্বামী। এরপরই থানায় খবর দেন। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে মৃত সাইফুল ইসলামের মরদেহের সুরতহাল প্রতিবেদনে সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াকুব আলী উল্লেখ করেন, সাইফুলের বাবার নাম হাফিজুল ইসলাম। তার বাড়ি নীলফামারীর সদর উপজেলায়। বর্তমানে সবুজবাগ বেগুনবাড়ি শাহাবুদ্দিনের টিনসেড বাড়িতে ভাড়া থাকতেন। খবর পেয়ে রোববার দিবাগত রাতে ওই বাড়িতে ফ্যানের সাথে লুঙ্গি পেচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App