×

জাতীয়

রাজধানীর ডেমরায় বাসে আগুন, যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২৩, ০৯:১০ এএম

রাজধানীর ডেমরায় বাসে আগুন, যুবক নিহত

ছবি: সংগৃহীত

রাজধানীর ডেমরায় বাসে আগুন, যুবক নিহত

রাজধানীর ডেমরায় একটি বাসে আগুন দিয়ে দুষ্কৃতিকারীরা। এই আগুনে পুড়ে নাঈম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছেন রবিউল (২৫) নামে আরেক যুবক। তারা দুজনই অছিম পরিবহন বাসের হেল্পার। রাতে দুজনই বাসের ভিতর ঘুমিয়ে ছিলেন।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার উপর এই ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পুড়ে মারা যান নাঈম। আর দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি নিশ্চিত করেছেন ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম। তিনি জানান, রাত আনুমানিক ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর থামিয়ে রাখা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয় দুষ্কৃতিকারীরা। ওই সময় বাসের মধ্যে ঘুমিয়ে ছিলেন ওই পরিবহন দুই হেলপার নাঈম ও রবিউল।

তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস রাতেই আগুন নির্বাপণ করে। আর এই আগুনে ঘটনাস্থলেই মারা যান নাঈম। মরদেহটি উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর দগ্ধ রবিউলকে চিকিৎসার জন্য বার্ন ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

জানা যায়, নিহত নাঈমের বাবার নাম আলম চৌকিদার ও মা পারভীন বেগম। তার বাড়ি বরিশালের কোতোয়ালি থানায়। বর্তমানে ডেমরা হাজিনগর এলাকায় থাকতেন।

আর দগ্ধ রবিউলের বাড়ি নারায়ণগঞ্জ রূপগঞ্জে। সেও ডেমরায় থাকেন। তার বাবার নাম হযরত আলী।

বার্ন ইন্সটিটিউটের চিকিৎসকরা জানান, রবিউলের শরীরে ১৭ শতাংশ দগ্ধ হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App