×

জাতীয়

রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলার প্রতিবেদন ৬ ডিসেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২৩, ০৩:১৭ পিএম

রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলার প্রতিবেদন ৬ ডিসেম্বর

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমের ৫০ কোটি টাকার মানহানি মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়ে আগামী ৬ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম প্রতিবেদন আগামী ৬ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেন।

এরআগে গত ৭ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে হিরো আলম এ মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, আসামি রিজভী একজন বিশৃঙ্খলা সৃষ্টিকারী, কুৎসা রটনাকারী এবং অপরের সুনাম ক্ষুন্নকারী ব্যক্তি। গত ৫ আগস্ট হিরো আলম ইউটিউবে দেখেন যে রুহুল কবির রিজভী একটি ভিডিওতে বলেন, 'হিরো আলমের মতো একটা অর্ধ পাগল, অর্ধ শিক্ষিত একটা লোক নির্বাচন করেছে। মানে রুচি কতটা বিকৃত হলে এরা এ কাজ করতে পারে।' এরপর ভিডিওটি মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

মামলায় আরো বলা হয়, হিরো আলম একজন সম্মানিত ব্যক্তি। তিনি ২০১৮ সালে বগুড়া-৪ আসন, ২০২৩ সালে বগুড়া ৪ ও ৬ নং আসনে নির্বাচন করেছেন। এছাড়া সম্প্রতি ঢাকা ১৭ আসনের উপনির্বাচনেও অংশগ্রহণ করেছেন। নির্বাচন কমিশনের চুলচেরা বিশ্লেষণে হিরো আলম একজন সুস্থ ও নির্বাচন করার জন্য উপযুক্ত নাগরিক হিসেবে ৩ বার প্রমাণিত ও যোগ্য হয়েছেন। আসামি রিজভীর এমন মানহানিকর, সুনাম ক্ষুণ্ণ হয় এমন মিথ্যা কটূক্তি প্রচারে হিরো আলম সামাজিকভাবে চরম হেয় প্রতিপন্ন হয়েছেন। এতে তার যে মানহানি হয়েছে তা ৫০ কোটি টাকা ক্ষতির সমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App