×

জাতীয়

রাজধানীতে নারীসহ ৩ লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২৩, ১১:০৭ এএম

রাজধানীতে নারীসহ ৩ লাশ উদ্ধার

ফাইল ছবি

রাজধানীতে পৃথক ঘটনায় গুলিস্তান ও বাংলামোটর থেকে নারীসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন অজ্ঞাতনামা নারী (৫৫), অজ্ঞাতনামা পুরুষ (৬০) ও আব্দুল বারেক (৩৩)।

আজ মঙ্গলবার (২৪ অক্টোবর) ভোরে গুলিস্তান গোলাপ শাহ মাজারের পাশ থেকে উদ্ধার করা হয় অজ্ঞাতনামা ওই পুরুষের মৃতদেহটি।

এবিষয়ে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, খবর পেয়ে ভোরে গুলিস্তান গোলাপ শাহ মাজারের পাশ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তিনি ভবঘুরে প্রকৃতির বলে জানা গেছে। অসুস্থতাজনিত কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, সকাল ৯টার দিকে খবর পেয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩ নম্বর গেটের ভিতর থেকে উদ্ধার করা হয় অজ্ঞাতনামা ওই নারীর মরদেহ। তিনি ভবঘুরে প্রকৃতির। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অপর দিকে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক জানান, সকাল ৮টার দিকে খবর পান, বাংলামোটর বৈশাখী হোটেলের সামনের রাস্তায় এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে আছেন। তখন সেখানে গিয়ে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও জানান, মরদেহের পকেটে থাকা পাসপোর্ট, এনআইডি কার্ডসহ কাগজপত্র থেকে তার নাম পরিচয় জানা গেছে। তার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। বিদেশ যাওয়ার জন্য তিনি ঢাকায় এসেছিলেন মেডিকেল টেস্ট করাতে। ধারণা করা হচ্ছে, হঠাৎ অসুস্থ্য হয়ে তার মৃত্যু হয়েছে। তার পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা ঢাকায় আসার পর পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App