×

জাতীয়

রুয়েট ডিবেটিং ক্লাবের নেতৃত্বে মুঈন-আহনাফ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ১২:৫৬ পিএম

রুয়েট ডিবেটিং ক্লাবের নেতৃত্বে মুঈন-আহনাফ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর বিতর্ক সংগঠন রুয়েট ডিবেটিং ক্লাবের (রুয়েট ডিসি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ৩৪ সদস্যবিশিষ্ট্য কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়েছে। এতে মুঈন আহমদকে সভাপতি এবং আহনাফ তানজিদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

গত ১৫ অক্টোবর (রবিবার) "Our Debate, Our Dream"-এই মূলমন্ত্রকে সামনে রেখে সংগঠনটির উপদেষ্টা পরিষদের সদস্যসদের উপস্থিতিতে রুয়েট ডিবেটিং ক্লাবের বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

মুঈন আহমদ ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং আহনাফ তানজিদ একই শিক্ষাবর্ষের মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।

এছাড়াও উক্ত কমিটিতে মডারেটর হিসেবে মানবিক বিভাগের সহকারী অধ্যাপক মো. হারুন অর রশিদকে উপদেষ্টা হিসেবে ইটিই বিভাগের প্রভাষক মো. আবু ইসমাইল সিদ্দিকী ও ইসিই বিভাগের প্রভাষক ঐশী জ্যোতিকে নির্বাচিত করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন, সহ সভাপতি (প্রশাসন) মির্জা শাহরিন তাবাসসুম, সহ সভাপতি (বাংলা বিতর্ক) শুভম আগরওয়ালা, সহ সভাপতি (ইংরেজি বিতর্ক) আবির অর্ণব, সহ সভাপতি (আইডিয়া ও কেইস কম্পিটিশন) সৈয়দ মোহাম্মদ সাদাব ইসরাক, যুগ্ম সম্পাদক নাজমুস সাকিব।

কোষাধ্যক্ষ মেহজাবিন জাহাঙ্গীর রাফজিন, সাংগঠনিক সম্পাদক মো. তানভীর আহমেদ ইমন, দপ্তর সম্পাদক নাবিল সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফুল হক আকাশ, গবেষণা ও কর্মশালা সম্পাদক ইর্তেজা নুর আলবা, গ্রন্থাগার ও পাঠ্যক্রম সম্পাদক জ্যোতির্ময় গোস্বামী, সোশ্যাল সম্পাদক ফাহিম মুনতাসির রহমান, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ আল মুক্তাদির, আলোকচিত্র সম্পাদক জয়সেন চৌধুরী, মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক মুশফিক মাহী।

জ্যেষ্ঠ নির্বাহী সদস্যরা হলেন, বিপাশা আক্তার এবং সাদমান সাকিব অর্নব। অন্যান্য কার্যনির্বাহী সদস্যরা হলেন, সাদিয়া সিদ্দিকা তিন্নি, মোফাজ্জেল হোসেন, তানভীর তুষার, তানজিমুল ইসলাম, নাফিস ইবনে আলম, শায়রা আনোয়ারা, আনিকা তাহাসিন, শারমিন সুলতানা সাথী, সাবি কুন নাহার নিতি, ফারহানা দীপ্তি পায়েল, সাদিয়া সামানতা, নিলয় খান, ফাহিম মোস্তাসির, ইস্তিয়াক সাদ, ফারহান জাকিব প্রান্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App