×

জাতীয়

কালীমন্দির এলাকায় ছিনতাইচেষ্টা, ২ ঢাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ১১:১১ এএম

কালীমন্দির এলাকায় ছিনতাইচেষ্টা, ২ ঢাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত

ফাইল ছবি

রাজধানীর রমনা কালিমন্দির এলাকায় ছুরিকাঘাতে ও মারধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী আহত হয়েছেন। আহতরা হলেন- কারুশিল্প বিভাগের সৌরভ সরকার (২৫) ও ভাস্কর্য বিভাগের সুমিত (২৩)।

শনিবার দিবাগত রাত ২টার দিকে এই ঘটনা ঘটে। আহত সৌরভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সুমিতকে চিকিৎসা দেয়া হচ্ছে ঢাবির মেডিকেল সেন্টারে।

হাসপাতালে আহতদের সিনিয়র শিক্ষার্থীরা জানান, রাতে মোটরসাইকেল নিয়ে সৌরভ, সুমিতসহ বেশ কয়েকজন ঘুরতে বের হয়েছিলেন। তখন রমনা কালিমন্দির ও লেকপাড়ের মাঝামাঝি এলাকায় কয়েকজনের সাথে তাদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সৌরভ ও সুমিতকে মারধর করে তারা। এছাড়া সৌরভের পেটে ছুরিকাঘাতও করে।

আহত অবস্থায় তারা দুজনই হলে চলে যান। সেখানে গিয়ে এরপরই নিজের পেটে ছুরিকাঘাতের চিহ্ন লক্ষ্য করেন সৌরভ। এরপর বিভাগের সিনিয়র শিক্ষার্থীরা তাদের দুজনকে চিকিৎসার জন্য ঢাবির মেডিকেল সেন্টারে নিয়ে যান। সেখান থেকে রাতেই সৌরভকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

আহত দুজনই ঢাবির জগন্নাথ হলের ছাত্র। তবে ঘাতকদের নাম পরিচয় জানাতে পারেনি কেউ।

চিকিৎসকদের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সৌরভ নামে ঢাবির শিক্ষার্থীকে ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থা গুরুতর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App