×

জাতীয়

পরবর্তী প্রজন্মের ভালোর জন্য ভোট দিতে হবে নৌকায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩, ০৪:২৯ পিএম

পরবর্তী প্রজন্মের ভালোর জন্য ভোট দিতে হবে নৌকায়
পরবর্তী প্রজন্মের ভালোর জন্য ভোট দিতে হবে নৌকায়
পরবর্তী প্রজন্মের ভালোর জন্য ভোট দিতে হবে নৌকায়

শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে, বর্তমানে নিজেদের ও পরবর্তী প্রজন্মের ভালোর জন্য আমাদের সিদ্ধান্ত নিতে হবে নৌকায়। তাই আসন্ন ভোটটা দিতে হবে নৌকায় বলে উল্লেখ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (১৪ অক্টোবর) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে শামসুন্নাহার হলের সুবর্ণজয়ন্তী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। শামসুন্নাহার হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই সুবর্ণজয়ন্তী উৎসব আয়োজিত হয়।

বক্তব্য প্রদানকালে দীপু মনি বলেন, আমরা চাই না দেশে একসঙ্গে ৫০০ বোমা পড়ুক। দেশের প্রথিতযশা ব্যক্তিদের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা দিয়ে তাদেরও ছোট করা হোক এটাও চাই না। আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে চাই। যেন আমাদের সন্তানদের ভবিষ্যৎ আরো সুন্দর হয়। আমাদের সন্তানদের আরো সুন্দর ভবিষ্যতের জন্য আমাদেরকে নৌকায় ভোট দিতে হবে।

শিক্ষামন্ত্রী আরো বলেন, যেসব দেশ আমাদের ওপর চোখ রাঙায়, হিসেব করলে দেখবেন আইনের শাসন থেকে শুরু সব জায়গায় আমরা তাদের চেয়ে ভালো অবস্থানে আছি। আমরা আরও ভালো জায়গায় যেতে চাই। আরও ভালো জায়গায় যেতে হলে আমাদের সিদ্ধান্ত নিতে হবে ভালোভাবে। আমাদের সিদ্ধান্তের উপর নির্ভর করবে আমার আপনার সন্তানের ভবিষ্যৎ।

শামসুন্নাহার হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আভা দত্ত’র সভাপতিত্বে সুবর্ণজয়ন্তী উৎসবে উপস্থিত ছিলেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. লাফিফা জামাল ও শামসুন্নাহার হল অ্যাসোসিয়েশনের সদস্যরা। অনুষ্ঠানে হলের ১২ জন শিক্ষার্থীকে বৃত্তি দেয়া হয়। প্রতিবছরই হলের ১২ শিক্ষার্থীকে হল অ্যালামনাইয়ের পক্ষ থেকে বৃত্তি দেয়া হবে বলেও ঘোষণা দেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App