×

জাতীয়

সৈকতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২৩, ১২:৩৮ পিএম

সৈকতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ডুবে যাওয়া আরেকজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেল ৫টায় সৈকতের শৈবাল পয়েন্টে তিন বন্ধু গোসল করতে নামে। সী সেফ লাইফ গার্ড সংস্থার ফিল্ড ম্যানেজার ইমতিয়াজ আহমেদ তথ্যটি নিশ্চিত করেন।

মৃতরা হলেন- কক্সবাজারে শহরের মধ্যম বাহারছড়ার সাইফুল ইসলামের ছেলে আকরামুল ইসলাম সাজিন (১৬) ও মৃত মাহাবুব আলমের ছেলে আরিফ ইসলাম (১৬)। দুজনই শহরের পৌর প্রিপ্যাটারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

ইমতিয়াজ আহমেদ বলেন, বিকেলে ১০-১২ জন মিলে সৈকতের শৈবাল পয়েন্টের বালিয়াড়িতে ফুটবল খেলে। এরপর সাজিন, আরিফ ও সামি ৩ বন্ধু গোসল করতে নামে। এসময় ভেসে যাওয়ার সময়ে সামিকে উদ্ধার করে স্থানীয় এক ব্যক্তি। বাকি দুজন সাজিন ও আরিফ স্রোতে ভেসে যায়। খবর পাওয়া মাত্র বীচ কর্মী ও লাইফ গার্ড কর্মীরা দ্রুত ছুটে এসে খোঁজাখুঁজি শুরু করে সাজিনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিখোঁজ আরিফের সন্ধানে তৎপরতা চলমান। রাতে জেড স্কী দিয়ে লাইফ গার্ড কর্মীরা তল্লাশি চালিয়ে আরিফকেও উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা আশিকুর রহমান জানান, সৈকতে ভেসে যাওয়া স্কুলছাত্র সাজিন ও আরিফকে হাসপাতালে নেয়ার আগেই মারা গেছেন। মরদেহ এখনও হাসপাতালে রয়েছে।

ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক গাজী মিজানুর রহমান বলেন, সাগরে গোসলে নেমে দুজন স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মরদেহ দুটি প্রয়োজনীয় কার্যক্রম শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App