×

জাতীয়

ডিআরইউতে চক্ষু ও ডায়াবেটিস ক্যাম্প অনুষ্ঠিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২৩, ০৮:১৭ পিএম

ডিআরইউতে চক্ষু ও ডায়াবেটিস ক্যাম্প অনুষ্ঠিত
ডিআরইউতে চক্ষু ও ডায়াবেটিস ক্যাম্প অনুষ্ঠিত

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং লায়ন্স ক্লাব অব ঢাকা ও লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়ালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু ও ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্প কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ অক্টোবর) ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে সকাল দশটায় এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। পরে তা শেষ হয় বিকেল সাড়ে তিনটায়।

ক্যাম্পে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। এতে বক্তব্য রাখেন, লায়ন্স ক্লাব অব ঢাকার প্রধান উপদেষ্টা লায়ন মোফাজ্জল হোসেন মুকুল, লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়ালের মেম্বারশিপ চেয়ারপার্সন লায়ন মোনাদির ইসলাম এবং ডিআরইউ’র কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়ালের ডিরেক্টর নওজাত সারওয়াত ইসলাম পিএমজেএফ ও লায়ন্স ক্লাব অব ঢাকার প্রেসিডেন্ট মো. রুবায়েত হোসেন। তাছাড়া আরো উপস্থিত ছিলেন ডিআরইউ’র সহ-সভাপতি দীপু সারোয়ার, দপ্তর সম্পাদক কাওসার আজম, নারী বিষয়ক সম্পাদক মরিয়ম মনি (সেঁজুতি), কার্যনির্বাহী সদস্য মহসিন বেপারী ও কিরণ শেখ।

প্রধান অতিথির বক্তব্যে একেএম এনামুল হক শামীম বলেন, 'দেশ বিরোধী ষড়যন্ত্র-চক্রান্তের বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার থাকতে হবে। বাংলাদেশ যেন মাথা উচু করে দাঁড়াতে পারে সেজন্য দেশের প্রশ্নে ঐক্যবদ্ধ থাকতে হবে।'

তিনি বলেন, সাংবাদিকরা জনমত গঠন করে, মানুষের মনন তৈরি করে। অবশ্যই সাংবাদিকরা সমালোচনাও করবেন, কিন্তু একটি কথা আমাদের মাথায় রাখতে হবে যে দেশ কি এগুবে, না কি পশ্চাৎপদ হবে!

তিনি আরো বলেন, 'বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে নিজস্ব অর্থায়নের পদ্মা সেতু নির্মিত হয়েছে। দেশের উড়াল সড়ক, এলিভিয়েট এক্সপ্রেসওয়ে, মেট্টোরেল, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু ট্যানেলসহ ইউরোনিয়ামের যুগে প্রবেশ করেছে বাংলাদেশ। তাই দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।'

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App