×

জাতীয়

গভীর রাতে বিএনপি নেতা এ্যানি আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২৩, ০৮:১৮ এএম

গভীর রাতে বিএনপি নেতা এ্যানি আটক

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি

রাজধানীর ধানমন্ডির বাসা থেকে বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন।

তিনি রাত তিনটার দিকে ভোরের কাগজকে জানান, এ্যানিকে আটকের পর ধানমন্ডি থানা হাজতে রাখা হয়েছে।‌

এর আগে রাত সোয়া দুইটার দিকে বিএনপির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্যসচিব শহীদ উদ্দীন এ্যানির বাসায় পুলিশ হানা দেয়। এসময় তারা বাসার তলা ভেঙে প্রবেশ করে বলে অভিযোগ করেছেন বিএনপির এ সাবেক সাংসদ।

আটক হওয়ার আগে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি গণমাধ্যমকে বলেন, পুলিশ দরজায় লাথি মারছে। হুমকি দিচ্ছে দরজা না খুললে দরজা ভেঙ্গে ঢুকে আমাকে গুলি করবে। আমি সব মামলায় জামিনে আছি বর্তমানে, তারপরও তারা বেআইনি ভাবে আমাকে তুলে নেয়ার চেষ্টা করছে।

এর আগে রাত দুইটার দিকে বিএনপি মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন জানিয়েছিলেন, এ্যানির ধানমন্ডির বাসা ঘিরে ফেলেছে পুলিশ। পুলিশ তাকে থানায় যেতে বলছে। সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বরাত দিয়ে স্বপন আরো জানান, রাত দেড়টায় পুলিশ তার বাসার চারপাশে অবস্থান নিয়েছে।

পরে ভোর সাড়ে ৫ টায় জহির উদ্দিন স্বপন বলেন, থানা থেকে ফিরলাম। বুধবার ঢাকা কোর্টে চালান দিলে জামিনের জন্য মুভ করব। তিনি বলেন, ওসির রুমে বসে এ্যানির সঙ্গে কথা হলো, এ সময় ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকনও ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App