×

জাতীয়

রাজধানীর আবাসিক হোটেলে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২৩, ০৩:৪৫ পিএম

রাজধানীর আবাসিক হোটেলে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

ফাইল ছবি

রাজধানীর মগবাজারে একটি আবাসিক হোটেলে রুমের দরজা ভেঙে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া নাসিম হোসেন (১৮) যশোর ঝিকরগাছা উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান জানান, শনিবার দিবাগত রাতে খবর পেয়ে হোটেল রয়েল ইন্টারন্যাশনালের ৪র্থ তলার ১২৪ নম্বর রুমের দরজা ভেঙে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। রুমটিতে ফ্যানের হুকের সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ছিলো মরদেহটি।

তিনি আরও জানান, নাসিমের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামে। বাবা নাম ওলিয়ার রহমান। সে গ্রামে একটি কলেজে একাদশ শ্রেণির ছাত্র। গত ৬ সেপ্টেম্বর পরিবারের কাউকে কিছু না বলে ঢাকায় চলে আসে সে। এরপর মগবাজারের ওই আবাসিক হোটেলটিতে উঠে। পরিবার জানিয়েছে, নাসিমের মানসিক সমস্যা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম। সেখানে তিনি উল্লেখ করেন, মরদেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। তবে গলায় অর্ধচন্দ্রাকৃতির কালো দাগ রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App