×

জাতীয়

সাংবাদিকদের দেয়া কথা রাখলেন ডিএমপি কমিশনার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ০৬:৩৭ পিএম

সাংবাদিকদের দেয়া কথা রাখলেন ডিএমপি কমিশনার

সাংবাদিকদের দেয়া কথা রাখলেন ডিএমপি কমিশনার। ছবি: ভোরের কাগজ

সাংবাদিকদের দেয়া কথা রাখলেন নবনিযুক্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। ৩ দিনের মধ্যে ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিক কর্ণার কক্ষটি সংস্কারের নির্দেশ দিয়েছিলেন তিনি। তার নির্দেশের ৩ দিনের মধ্যেই মিডিয়া সেন্টারের সাংবাদিক কর্ণারে নতুন একটি শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্র (এয়ারকন্ডিশনার), দুটি নতুন কম্পিউটার ও নতুন সোফা সেট স্থাপন করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর ডিএমপির ৩৬তম পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন হাবিবুর রহমান। এরপর গত ২ অক্টোবর ডিএমপি মিডিয়া সেন্টারে ‘কমিশনার’স মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। অনুষ্ঠানে নবনিযুক্ত কমিশনারকে সাংবাদিকদের পক্ষ থেকে কিছু সমস্যার কথা তুলে ধরা হয়।

তারা জানান, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ মিডিয়া সেন্টারে তাদের জন্য নির্দিষ্ট কক্ষ থেকে সংবাদ তৈরি করে মিডিয়া হাউজে পাঠান। কিন্তু কম্পিউটারগুলো ঠিকমতো কাজ না করায় তাদের কাজের ব্যাঘাত হচ্ছে। মতবিনিময় শেষে ডিএমপি কমিশনার তাৎক্ষণিক সাংবাদিকদের কক্ষটি পরিদর্শন করেন ও তিন দিনের মধ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সংস্কারের নির্দেশ দেন। কমিশনারের নির্দেশ পাওয়ার পর সংশ্লিষ্ট কর্মকর্তারা তিন দিনের মধ্যেই মিডিয়া সেন্টারের সাংবাদিক কর্ণারে নতুন একটি এয়ারকন্ডিশনার, দুটি নতুন আপডেটেড কম্পিউটার ও নতুন সোফা সেট স্থাপন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App