×

জাতীয়

চতুর্মুখী চাপে আবোল-তাবোল বকছে সরকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ০২:৪৭ পিএম

চতুর্মুখী চাপে আবোল-তাবোল বকছে সরকার

চতুর্মুখী চাপে সরকার আবোল-তাবোল বকছে বলে মন্তব্য করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল ১০টায় কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়ায় বিএনপির তারুণ্যের রোডমার্চের প্রারম্ভিক সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, চতুর্মুখী চাপে সরকারের মাথা খারাপ হয়ে গেছে, তাই তারা আবোল-তাবোল বকছে। তারা যেসব প্রলাপ বকছে, সেগুলো কোনো রাজনৈতিক দলের বক্তব্য হতে পারে না। এসব কথায় বোঝা যায় লক্ষণ বেশি ভালো না।

তিনি আরও বলেন, সবদিকে ব্যর্থ হয়ে সরকার এখন বিএনপির পিছু পিছু ঘুরছে। বিএনপি যেখানেই সভা-সমাবেশ করছে সেখানেই শান্তি সমাবেশের নামে রঙ্গমঞ্চ করছে। কিন্তু দেশের জনগণ তা বয়কট করেছে।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, উনারা (আওয়ামী লীগ) যাদের ওপর নির্ভরশীল তারা মুখ ঘুরিয়ে নিয়েছে। তাই আমাদের রাজপথ ছাড়া যাবে না। আমাদের গণতন্ত্রকামী বন্ধুরা আজ জেগে উঠেছে। এই দেশে কোনো অগণতান্ত্রিক সরকার থাকবে না। আমরা রাজপথে সজাগ আছি। এবার আর ভোটচুরির সুযোগ দেওয়া হবে না।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা-ফেনী-মীরসরাই-চট্টগ্রাম বিএনপির তারুণ্যের রোডমার্চের প্রারম্ভিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা উত্তর জেলা, দক্ষিণ জেলা এবং মহানগর বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App