×

জাতীয়

শাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ১১:০৫ এএম

শাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওই শিক্ষার্থীর নাম আরিফ মিয়া। তিনি সমাজবিজ্ঞান বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলা পাকুন্দিয়ায়।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের প্রধানফটকসংলগ্ন একটি মেস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী।

বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের বরাত দিয়ে প্রক্টর কামরুজ্জামান চৌধুরী বলেন, আনুমানিক ভোর ৪টায় সে গলায় ফাঁস দিয়েছে। সকাল ৮টায় পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। আরিফের আত্মহত্যার সুনির্দিষ্ট কারণ জানা যায়নি। তার মানসিক সমস্যা ছিল বলে জেনেছি।

এর আগেও একবার এমন চেষ্টা করেছিল। সে মানসিক সমস্যায় চিকিৎসাধীন ছিল।পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে। তার পরিবারকে বিষয়টি জানানো হয়েছে, তারা আসতেছেন।

এ বিষয়ে জালালাবাদ থানার এসআই পীযুষ কান্তি তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত মরাদেহ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য তার মরাদেহ সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কোন কারণ এখনো জানা যায়নি।

এদিকে, তার ফেসবুক পোস্ট ঘেটে দেখা যায়- বুধবার দিবাগত রাত দুইটার আগ পর্যন্ত একাধারে অনেকগুলো পোস্ট দিয়েছেন। সেগুলোতে বিষন্নতা ও কাউকে না পাওয়ার আকুলতা প্রকাশ পেয়েছে।

আরিফের সর্বশেষ পোস্ট ছিলো- ‘বিষন্ন রজনী, কিছু চাওয়ার নেই। কিছু পাওয়ার নেই। ছাড়তে হবে চেনা গলি, চেনা রাস্তা, চেনা জগৎ। দুনিয়াটা খুবই নিষ্ঠুর। দুনিয়াটা খুবই নিষ্ঠুর। এই যে প্রেম, এই যে সৌন্দর্য, এই যে শরীর, নিরর্থক। এখানে স্রষ্টার নজরও আসে না। সময় মেপে নিয়ম করে সূর্য-চন্দ্র জিয়িয়ে রাখে কিছু আকুল প্রাণ। জীবনটা এখানে কীটপতঙ্গের। ভালোবাসা এখানে স্থবির।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App