×

জাতীয়

অনুমতি ছাড়া সমাবেশ করলে খবর আছে বিএনপির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০০ পিএম

অনুমতি ছাড়া সমাবেশ করলে খবর আছে বিএনপির

রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে কৃষক লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ সরকারকে অবৈধ বলেন, কিন্তু মিটিং করতে হলে সরকারের অনুমতি নিতে হবে। না নিলে খবর আছে। অনুমতি না নিলে পালাবার পথ পাবেন না। পালিয়ে যেতে হবে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে কৃষক লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির উদ্দেশে এই কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আজকের এই কৃষক সমাবেশে দাঁড়িয়ে আমি বিএনপিকে জিজ্ঞেস করতে চাই- ৪৮ ঘণ্টার আল্টিমেটাম কই? ভুয়া আল্টিমেটাম, এক দফা ভুয়া, বিএনপি হচ্ছে ভুয়া, আন্দোলন ভুয়া, ক্ষমতা দখল ভুয়া।

তিনি আরও বলেন, তারা (বিএনপি) বলে শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাবে; সেদিন আর বেশি দূরে না বিএনপির রাজনীতি কবরস্থানে যাবে। কবরস্থানে যাওয়ার সময় হয়েছে।

বিএনপির হাতে দেশ নিরাপদ নয় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, এদের হাতে বাংলাদেশের গণতন্ত্র নিরাপদ নয়, স্বচ্ছ নির্বাচন নিরাপদ নয়, মুক্তিযুদ্ধ নিরাপদ নয়, স্বাধীনতার আদর্শ নিরাপদ নয়। ওরা ৭১ এর বাংলাদেশ চায় না। ওরা চায় খুন আর সন্ত্রাসের বাংলাদেশ, ওরা চায় দুর্নীতি আর স্বৈরাচারের বাংলাদেশ।

তিনি আরও বলেন, সামনে নভেম্বর, তারপরে ডিসেম্বর, তারপরে জানুয়ারি, ফাইনাল খেলা। খেলা হবে। প্রস্তুত হয়ে যান, নেত্রী আসছেন। আপনাদের ডাক দিবেন, যখনই ডাক দেবেন রাস্তায় নেমে আসতে হবে। যারা রাস্তা দখল করতে আসবে তাদের খবর আছে। যারা আগুন নিয়ে আসবে তাদের হাত আগুন জ্বালিয়ে দেব, যারা মারতে আসবে তাদের হাত ভেঙে দেব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App