×

জাতীয়

সুন্দরবন স্কয়ারে ডাকাতির চেষ্টায় ৩ জন কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৬:২১ পিএম

সুন্দরবন স্কয়ারে ডাকাতির চেষ্টায় ৩ জন কারাগারে

সুন্দরবন স্কয়ারে ডাকাতির চেষ্টায় ৩ জন কারাগারে। ছবি: সংগৃহীত

রাজধানী বংশাল থানাধীন সুন্দরবন স্কয়ার মার্কেটের ডাকাতি করতে গিয়ে গ্রেপ্তার ৩ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন, মো. মজিদ, মো. জহির উদ্দিন দিপু ও মো. সুমন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা বংশাল থানার উপ-পরিদর্শক আরিফুর রহমান। অন্যদিকে আসামিপক্ষ থেকে জামিনের আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী হায়দার আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতে বংশাল থানার সাধারণ নিবন্ধন শাখার আশ্রাফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার সময় বংশাল থানাধীন সুন্দরবন স্কয়ার মার্কেটের চাকু নিয়ে ডাকাতি করতে যান। কিন্তু ওই সময় খবর পেয়ে পুলিশ উপস্থিত হলে আসামিরা পালাতে যান। ওই সময় আশপাশের লোকজন তাদের ধরে ফেলেন। এ ঘটনায় বংশাল থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা দায়ের করেন।

এদিকে, গ্রেপ্তারের পর আসামিরা প্রাথমিকভাবে স্বীকার করেন, দীর্ঘদিন যাবৎ ঢাকা শহরে ভাসমান হিসেবে বসবাস করে বংশাল থানা এলাকাসহ আশপাশ এলাকায় পথচারী, রিক্সা আরোহী এবং সিএনজির যাত্রীদের সুযোগ বুঝে ধারালো চাকু ও ব্লেড দেখিয়ে নানা রকম ভয়ভীতি প্রদর্শন করে দস্যুতা করতো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App