×

জাতীয়

জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১২:২৯ পিএম

জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে

ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জের ঘিওর সদর ইউনিয়নের সাব্বির হোসেন ও রিফাত খান, পয়লার ইয়ামিন মিয়া ও নাদিম মিয়া, সিংজুরির সুমন মিয়া ও লিখন মিয়াকে কর্মী সভায় সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য কর্মীদের কাজ করা আহ্বান জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সাংসদ এএম নাঈমুর রহমান দুর্জয়।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ঘিওর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. মেহেদী হাসান রনির সভাপতিত্বে ও শুভ আহম্মেদ টোকনের সঞ্চালনায় ঘিওর ডিএন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

বক্তব্যে কর্মীদের উদ্দেশ্যে দুর্জয় বলেন, পদ-পদবির দিকে না তাকিয়ে তোমাদের দলের জন্য কাজ করতে হবে। নিঃস্বার্থভাবে দেশের জন্য, দলের জন্য কাজ করলে পদ-পদবি আপনা আপনিই আসবে। এমুহূর্তে তোমাদের মূল কাজ হচ্ছে দেশকে রক্ষা করা। কারণ, বর্তমানে কিছু দেশি-বিদেশি অপশক্তি বাংলাদেশকে ধ্বংস করার পায়তারায় লিপ্ত রয়েছে। যারা এক সময় বাংলাদেশের বিরোধীতা করেছিল, তারাই এখন এদেশকে ধ্বংস করতে চাচ্ছে। ১৯৭১ সালে যেভাবে বাংলাদেশকে স্বাধীন করা হয়েছিল, আগামী নির্বাচনে একইভাবে অপশক্তিকে পরাজিত করে স্বাধীনতার পক্ষের দল আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। বাংলাদেশকে রক্ষা করতে এবং উন্নয়নের ধারা অক্ষুন্ন রাখতে এ দেশে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। বর্তমানে বিএনপি দেশে বিভিন্ন রকম গুজব রটাচ্ছে। এগুলো সম্পর্কে তোমাদের সচেতন থাকতে হবে এবং কঠোরভাবে গুজবের মোকাবেলা করতে হবে।

শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, ঘিওরে নির্মাণ করা হয়েছে যুব প্রশিক্ষণ কেন্দ্র, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, নদী ড্রেজিংয়ের মাধ্যমে ভাঙন রোধ করা হচ্ছে, ইতিধ্যেই সংস্কার ও নির্মাণ করা হয়েছে বহু মসজিদ, মন্দির ও কবরস্থান। নির্মাণাধীন রয়েছে-শেখ রাসেল স্টেডিয়াম, শেখ কামাল আইটি এন্ড ইনকিউবেশন সেণ্টার, বরংগাইল-টাংগাইল হাইওয়ে এবং পঞ্চাশ কোটি টাকা ব্যয়ে নদী রক্ষা বাঁধ উদ্বোধন করা হবে। মানিকগঞ্জ-১ আসনের এই উন্নয়নের চিত্র পর্যালোচনা করলেই অনুধাবন করা যায় আওয়ামী লীগ সরকারের আমলে গোটা দেশে কি পরিমাণ উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা বজায় রাখতে দেশে শেখ হাসিনার বিকল্প নেই।

কর্মীসভায় আরও বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এড. শচীন্দ্রনাথ মিত্র, সাংগঠনিক সম্পাদক আবু মো. তায়েবুর রহমান টিপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কৌরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. হামিদুর রহমান আলাই, ঘিওর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ উল্লাহ খান মঞ্জু।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-ঘিওর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইকবাল বাহার শামীম, যুগ্ম-সাধারণ সম্পাদক একে এম সারোয়ার কিরণ খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল হক স্বপন, প্রচার সম্পাদক আনিসুল ইসলাম শহীদ, উপজেলা যুবলীগ সভাপতি বাবুল বেপারী, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, ও শ্রমিক লীগ সভাপতি মো. ছানোয়ার হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App