×

জাতীয়

ট্রাভেল এজেন্সি ‘আর-রিহলা’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৬:১৬ এএম

ট্রাভেল এজেন্সি ‘আর-রিহলা’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

ছবি: ভোরের কাগজ

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত প্রথম প্রাতিষ্ঠানিক ট্রাভেল এজেন্সি ‘আর-রিহলা ট্যুরস এন্ড ট্রাভেলস’ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাস চত্ত্বরে দুইদিনব্যাপী অনুষ্ঠিত ‘কক্সবাজার টুরিজম ফেয়ার’ এর শেষের দিন বিকেল ৪টা ৩০ মিনিটে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটির উদ্বোধন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নিহাদ মেরিনার্স অ্যান্ড কনস্ট্রাকশনস এর ব্যবস্থাপনা পরিচালক নাসরুল কবির কায়েম নিহাদ।

বক্তব্য প্রদানকালে তিনি বলেন, আর-রিহলার পরিচালনা পর্ষদ খুবই সাংগঠনিক এবং যোগ্যতাসম্পন্ন,পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হওয়ায় সর্বোচ্চ সুন্দর ভাবে নিরাপত্তার সাথে ফ্রেন্ডলি বাজেটে ট্যুর উপহার দিতে পারবে। আপনারা আর-রিহলার মাধ্যমে দেশ বিদেশে ভ্রমন করতে পারবেন।

এসময় প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর তারেকুজ্জামান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো জায়গায় কক্সবাজারকে প্রতিনিধিত্বকারী মেলায় আর-রিহলার শুভ উদ্ভোধন করতে পেরে আমরা আনন্দিত। আমাদের মাধ্যমে কলেজ -বিশ্ববিদ্যালয় ও যে কোন ধরনের গ্রুপ ট্যুর, ব্যাচ ট্যুর, কর্পোরেট ট্যুর ও ফ্যামিলি ট্যুরসহ হোটেলের রুম বুকিং ও ট্রান্সপোর্ট(এয়ার,বাস ও শিপ) ফুড সার্ভিস প্রভৃতি সার্ভিস পাওয়া যাবে।

অনুষ্ঠানে এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রয়েল বীচ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক নুরুল আনোয়ার মুন্না, কক্সবাজার স্টুডেন্ট ফোরামের সভাপতি রাসেল ও সাধারণ সম্পাদক বাপ্পি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App