×

জাতীয়

সরকারের সব পদক্ষেপে তৃণমূল বিএনপির সহযোগিতা থাকবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০৭:১৯ পিএম

সরকারের সব পদক্ষেপে তৃণমূল বিএনপির সহযোগিতা থাকবে

শমসের মবিন চৌধুরী। (পুরনো ছবি)

তৃণমূল বিএনপির নবনির্বাচিত চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী তার বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মওলানা আব্দুল হামিদ খান ভাসানীকে স্মরণ করে বলেন, সরকার সুশাসন প্রতিষ্ঠায় যত পদক্ষেপ নেবে তাতে তৃণমূল বিএনপির সহযোগিতা থাকবে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ‘তৃণমূল বিএনপি’র কাউন্সিলে এসব কথা বলেন তিনি।

শমসের মবিন চৌধুরী বলেন, আমরা লগি-বৈঠার হত্যা দেখতে চাই না। বাস-ট্রাক পোড়ানোর সহিংসতাও দেখতে চাই না।

আগামী নির্বাচনে তৃণমূল বিএনপি ৩০০ আসনে প্রার্থী দিবে উল্লেখ করে তিনি বলেন, আমরা চাই অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন। সেটা সম্ভব হবে, যদি প্রশাসন নিরপেক্ষ ও পেশাদার ভূমিকা পালন করে। নির্বাচন কমিশন যদি তার ক্ষমতার সঠিকভাবে প্রয়োগ করতে পারে। শুধু তাই নয়, আমার ভোট যদি সঠিকভাবে গণনা হয়, তাহলে আগামী সংসদ নির্বাচনের জনগণের সরকার প্রতিষ্ঠা হবে।

তৈমুর আলম খন্দকার বলেন, আমি একটা রাজনৈতিক দল করেছি। খালেদা জিয়ার নেতৃত্বে রাজনীতি করেছি। আজ আমি তার মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করছি। আমি মনে করি, আগে যে দল করতাম সেটার সঙ্গে আদর্শগত ও জাতীয়তাবাদের মিল রয়েছে তৃণমূল বিএনপির। এই দলের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার নাজমুল হুদা বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য ছিলেন। এ জন্য এই দলে এসেছি। দলকে এগিয়ে নেয়ার জন্য সবার সাহায্য-সহযোগিতা কামনা করছি। এই দল প্রাইভেট কোম্পানির হবে না। এখানে সবার মূল্যায়ন করা হবে। আজ দেশের যে পরিস্থিতি, যদি দুই নেত্রীকে এক টেবিলে বসানো যেত তাহলে দেশে এতো হানাহানি থাকতো না। কোথাও গণতন্ত্র নেই। পুলিশ বলে, ডিসি বলে সরকারি দলকে ভোট দিতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App