×

জাতীয়

প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩৬ পিএম

প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি, আহত ৩

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস এলাকায় প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলির ঘটনা ঘটেছে। এতে এক পথচারী গুলিবিদ্ধ ও আরও দুইজন আহত হয়েছেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন ভুবন চন্দ্র শীল (৫৫) ও আরিফুল হক ইমন (৩০) নামে আরও দুই পথচারী।

ঘটনার বর্ণনা দিয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‌‘রাতে মগবাজার এলাকার প্রেয়সী বার থেকে বের হয়ে মামুন (৫৪), খোকন (৩৭) ও মিঠু (৫২) নামে তিন ব্যাক্তি প্রাইভেটকারে করে মামুনের তল্লাবাগের বাসায় যাচ্ছিলেন। পথে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার সিটি পেট্রলপাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি প্রধান সড়কে পৌঁছালে চারটি মোটরসাইকেলে করে সাত-আটজন সন্ত্রাসী প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি করেন। এতে মামুনসহ অন্যরা তাৎক্ষণিক প্রাইভেটকার থেকে নেমে পড়লে মোটরসাইকেলে থাকা ব্যক্তিরা মামুনের পিঠে ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।’

তিনি আরও বলেন, ‘মামুন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়ে চলে গেছেন। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার শমসেরাবাদ গ্রামের এস এম ইকবালের ছেলে। মামুন প্রায় ২৬ বছর জেল খেটে কয়েক মাস আগে জামিনে বেরিয়েছেন। তার দুই সহযোগীকে নিয়ে প্রাইভেট কারে যাওয়ার সময় অন্য সন্ত্রাসী গ্রুপ তাদের ওপর হামলা করে। ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় এখনও কোনো পক্ষ মামলা করেনি। তবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পুলিশ জানায়, গুলিবিদ্ধ দুই পথচারীর মধ্যে ভুবন চন্দ্র শীলের মাথার পেছনে গুলি লেগেছে। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়।

সিসিটিভি ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করার চেষ্টা করছে আইনশৃঙ্খলা বাহিনী। আশপাশের সব সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। তবে মোটরসাইকেল আসা কোনো গাড়ির নম্বর বোঝা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App