×

জাতীয়

গণতন্ত্র মঞ্চের একগুচ্ছ কর্মসূচি ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২৯ পিএম

গণতন্ত্র মঞ্চের একগুচ্ছ কর্মসূচি ঘোষণা

গণতন্ত্র মঞ্চের একগুচ্ছ কর্মসূচি ঘোষণা। ছবি: সংগৃহীত

সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে যুগপৎ আন্দোলনের একগুচ্ছ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির যুগপৎ আন্দোলনের সঙ্গী ৬ দলীয় জোট গণতন্ত্র মঞ্চ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) পুরানা পল্টনে এক সংবাদ সম্মেলনে মঞ্চের শরিক দল ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু জোটের পক্ষ থেকে এ কর্মসূচি ঘোষণা দেন।

গণতন্ত্র মঞ্চের কর্মসূচিগুলোর মধ্যে রয়েছে- ১৯ সেপ্টেম্বর বেলা ১১টায় মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে সমাবেশ ও পদযাত্রা, ২৩ সেপ্টেম্বর বিকেল ৩টায় কারওয়ান বাজারে পেট্রোবাংলার সামনে সমাবেশ ও পদযাত্রা, ১৫ সেপ্টেম্বর বিকেল ৩টায় খিলগাঁও তালতলা মার্কেটের সামনে সমাবেশ ও পদযাত্রা এবং ২৭ সেপ্টেম্বর বিকেল ৩টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ ও পদযাত্রা।

রফিকুল ইসলাম বাবলু বলেন, ‘আমরা এক দফার ভিত্তিতে চলমান গণআন্দোলনকে গণঅভ্যুত্থানের পথে নিয়ে যাওয়ার উদ্যোগের পাশাপাশি গোটা ব্যবস্থা পরিবর্তনের জন্য ৩১ দফা সংস্কার প্রস্তাবনার ভিত্তিতেও জনগণকে ঐক্যবদ্ধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি ও রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App