×

জাতীয়

৩০০ আসনে প্রার্থী দেবে সুপ্রিম পার্টি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩৫ পিএম

৩০০ আসনে প্রার্থী দেবে সুপ্রিম পার্টি

ফটিকছড়িতে সুপ্রিম পার্টির মহাসমাবেশে বক্তব্য দিচ্ছেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী। ছবি: সংগৃহীত

আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়া হবে জানিয়েছেন লিবারেল ইসলামী জোট ও বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান ড. সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী। শনিবার (১৬ সেপ্টেম্বর) বাংলাদেশ সুপ্রিম পার্টি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা শাখা আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশ বিরোধী ষড়যন্ত্র, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বাজার সিন্ডিকেটকারীদের বিরুদ্ধে ব্যবস্থা, সংবিধান অনুযায়ী অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ অংশগ্রহণমূলক নির্বাচনের দাবিতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ফটিকছড়ির উন্নয়ন নিয়ে হতাশা ব্যক্ত করে ড. সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী বলেন, দেশের অন্য উপজেলায় যে পরিমাণ উন্নয়ন হয়েছে তার তুলনায় ফটিকছড়ি অনেকাংশে পিছিয়ে রয়েছে।

মহাসমাবেশে আরও বক্তব্য দেন বাংলাদেশ ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী, বাংলাদেশ জনদল চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, বিএসপি নেতা অ্যাড. কাজী মহসীন চৌধুরী, মো. মনির হোসেন, মাওলানা রুহুল আমিন ভুঁইয়া চাঁদপুরী, এস.এম সাহাব উদ্দিন, মুফতি বাকী বিল্লাহ আল-আযহারী, কৃষক শ্রমিক পার্টি নেতা সোহেল সামাদ বাচ্ছু, ইব্রাহিম মিয়া, মো. আসলাম হোসাইন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App