×

জাতীয়

দেশের মানুষ কষ্টে থাকুক বঙ্গবন্ধুর কন্যা কখনোই চান না: নিখিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৪:২৯ পিএম

দেশের মানুষ কষ্টে থাকুক বঙ্গবন্ধুর কন্যা কখনোই চান না: নিখিল

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিল বলেছেন, দেশের মানুষ কষ্টে থাকুক বঙ্গবন্ধুর কন্যা তা কখনোই চান না। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে মিরপুরে সিটি মহল কনভেনশন সেন্টারে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের নব নির্বাচিত ত্রি -বার্ষিক কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নিখিল কিন্ডারগার্টেন এর মালিক শিক্ষকদের সমস্যার কথা শুনে বলেন, দেশের কোনো পেশার মানুষ কষ্টে থাক বঙ্গবন্ধুর কন্যা কখনোই চান না। এসোসিয়েশনের চেয়ারম্যান ড. এলএম কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি গোলাম মোস্তফা জী.এম, (সাবেক চেয়ারম্যান বিকেএ), মূল প্রদিবেদন উপস্থাপক জিএম জাহাঙ্গীর কবির রানা (মহাসচিব বিকেএ), শপথ বাক্য পাঠ করান বেলাল আহমেদ (প্রধান নির্বাচন কমিশনার বিকেএ)।

নিখিল জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, তিনি সারাটি জীবন এদেশের মানুষের কল্যাণের জন্য কাজ করেছেন। তিনি বলেন, খেটে খাওয়া মানুষের সন্তানদের দেশের ছড়িয়ে ছিটিয়ে থাকা কিন্ডারগার্টেন স্কুলগুলি শিক্ষা প্রদান করে আসছে, শিশু সন্তানরা সুশিক্ষা পাচ্ছে। অবহেলিত বাংলার মেয়েদেরকে আজকে সম্মানের জায়গায় নিয়ে গেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। মানবতা খুঁজতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পরিবারের দিকে তাকান। প্রতিবন্ধীরা আবেগজড়িত কণ্ঠে বলে বঙ্গবন্ধু কন্যার হাত ধরে আমরা আজকে ভালো আছি। একটি সৎ মানুষের হাতে যদি একটি প্রতিষ্ঠান থাকে তাহলে সেই প্রতিষ্ঠান মাথা উচুঁ করে দাঁড়ায়, তেমনি একটি দেশ যদি সৎ মানুষের হাতে থাকে তাহলে সেই দেশটি মাথা উচুঁ করে দাঁড়ায়, আর সেই সৎ মানুষ হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, তাই বাংলাদেশে এত উন্নয়ন। উপস্থিত সকলের নিকট মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে চতুর্থ বারের মত আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App