×

জাতীয়

আগের মত ভোট করতে দিবো না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০৪ পিএম

আগের মত ভোট করতে দিবো না

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। (পুরনো ছবি)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের উদ্দেশ্য একটাই, জনগণ সাথে নিয়ে আমরা আগের মত ভোট করতে দিবো না।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নীলফামারীর সৈয়দপুরের বাসস্ট্যান্ডের পথসভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন। রংপুর বিএনপির কার্যালয়ে সামনে থেকে রোডমার্চ শুরু হয়, শেষ হবে দিনাজপুরে।

মির্জা ফখরুল বলেন, জনগণের অধিকার ফিরিয়ে দিয়ে চায় বিএনপি। আমরা জনগণকে ক্ষমতায় আনতে চাই, আমাদের একটাই লক্ষ্য জনগণের অধিকার ফিরে দিতে হবে।

মির্জা ফখরুল শ্রমিকদের কাছে জানতে চান, আপনারা কি ভালো আছেন? তখন তারা বলেন না। ফখরুল আবার বলেন, কারণ হচ্ছে সরকার সব ঘুষ, দুর্নীতি করে টাকা পাচার করে দিয়েছ। দেশের অর্থনৈতিক অবস্থা খারাপ করে ফেলছে।

তিনি আরও বলেন, আপনারা এই সরকারের অধীনে নির্বাচন করতে চান? নেতাকর্মীরা বলেন, না। তাহলে রাস্তায় নামতে হবে আপনাদের। প্রতিবাদ করতে হবে।

সকাল ১১টা ২০ মিনিটে রংপুর দলীয় কার্যলয়ের সামনে থেকে শুরু হয় রোডমার্চ। দিনাজপুর গিয়ে শেষ হবে প্রথম দিনের এ কর্মসূচি। পথে বেশ কয়েকটি পথসভা হয়।

শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুরুতে সভাপতিত্ব করেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সমাপ্তির সভাপতিত্ব করবেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান।

সঞ্চালনা করেন, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App