×

জাতীয়

এলজিইডির প্রধান প্রকৌশলীকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ০২:০৪ পিএম

এলজিইডির প্রধান প্রকৌশলীকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদ

এলজিইডির প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিনের বয়স নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানানো হয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী (প্রশাসন) মো. শফিকুর রহমানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার (১১ সেপ্টেম্বর) এ প্রতিবাদ জানানো হয়েছে।

এতে বলা হয়, এলজিইডি দেশের সর্ববৃহৎ এবং স্বনামধন্য একটি প্রকৌশল সংস্থা, যা দেশব্যাপী গ্রামীণ অবকাঠামো উন্নয়নের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

এলজিইডির বর্তমান প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন ১৯৬৪ সালের ৩০ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। এসএসসি সনদেও তাঁর জন্ম তারিখ একই উল্লেখ আছে। তিনি ১৯৮৮ সালে পিএসসি’র মাধ্যমে পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়ে সহকারী প্রকৌশলী হিসেবে এলজিইবিতে যোগ দেন, যা পুলিশ ভেরিফিকেশনের মাধ্যমে এসএসসি সনদ ও জন্ম তারিখ নিশ্চিত করা হয়েছে।

এতে জানানো হয়, সম্প্রতি একটি বিশেষ মহল তার এসএসসি সনদের জন্ম তারিখ নিয়ে বিভিন্ন পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়াতে মনগড়া ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক অপপ্রচার চালাচ্ছে, যা খুবই দুরভিসন্ধিমূলক। এই অপপ্রচার একজন সৎ ও নিষ্ঠাবান প্রধান প্রকৌশলীর সম্মানহানি এবং এলজিইডির ভাবমূর্তি খর্ব করেছে। আমরা এই ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App