×

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু

ফাইল ছবি

রাজধানীতে পৃথক ঘটনায় কদমতলীতে নাজমুন্নাহার সাথী (২৬) ও শান্তিনগরে খালেকুজ্জামান রাজন (৩৯) নামে দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবার।

শনিবার দিবাগত মধ্যরাতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত সাথীর বড় ভাই আব্দুল লতিফ জানান, তাদের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া গ্রামে। স্বামী আলআমিন ও এক ছেলেসহ কদমতলী স্মৃতিধারা ২ নম্বর গলির একটি বাড়িতে ভাড়া থাকতেন সাথী। শনিবার বেলা আড়াইটার দিকে তিনি খবর পান, বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাথী। পরবর্তীতে তিনি ওই বাসায় গিয়ে মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ সেখান থেকে সাথীর মরদেহ উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যান।

তিনি আরো জানান, সাথীর স্বামী আল-আমিন ফার্মেসিতে চাকরি করেন। আর সাথী সিটি কলেজের মাস্টার্সের শিক্ষার্থী। তবে কি কারণে এই ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেননি তিনি।

এদিকে খালেকুজ্জামান রাজনের চাচাতো ভাই তোফায়েল আহমেদ জানান, শান্তিনগর ইস্টার্ন প্লাস শপিং কমপ্লেক্স এর বিপরীত পাশে একটি বাড়িতে ভাড়া থাকতেন এক ছেলের জনক রাজন। তবে তিনি বেকার ছিলেন। শনিবার রাত আনুমানিক ১০টার দিকে বাসায় সবার অগোচরর গলায় ফাঁস দেন তিনি। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে চিকিৎসক মৃত ঘোষাণা করেন। হতাশা থেকে তিনি এই কাজ করতে পারেন বলে ধারণা তাদের।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App