×

জাতীয়

ভিপি নুরসহ তিনজনের বিরুদ্ধে প্রতিবেদন ২৯ অক্টোবর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৫৮ পিএম

ভিপি নুরসহ তিনজনের বিরুদ্ধে প্রতিবেদন ২৯ অক্টোবর

নুরুল হক নুর। ছবি: সংগৃহীত

ভিপি নুরুল হক নুরসহ তিনজনের বিরুদ্ধে গণঅধিকার পরিষদের (রেজা কিবরিয়ার নেতৃত্বাধীন) যুগ্ম সদস্য সচিব তারেক রহমানের ওপর হামলার অভিযোগে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৯ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করেননি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৯ অক্টোবর পরবর্তী দিন ধার্য করেন।

এরআগে গত ১৭ জুলাই ভুক্তভোগী তারেক বাদী হয়ে রাজধানীর পল্টন মডেল থানায় মামলা দায়ের করেন। নুর ছাড়া এ মামলার অন্য আসামিরা হলেন- সাইফুল ইসলাম (২৮) ও ঢাকা মহানগর উত্তরের শ্রমিক অধিকার পরিষদের সভাপতি মাহবুবুল হক শিপন। এছাড়া আরো অজ্ঞাতনামা ৪/৫ জনকেও আসামি করা হয় মামলায়।

মামলা সূত্রে জানা গেছে, সোমবার রাজধানীর কালভার্ট রোডের জামান টাওয়ারে অবস্থিত দলটির কেন্দ্রীয় কার্যালয়ের পার্কিংয়ে হামলার শিকার হন তারেক। সংগঠনটির একাংশের সভাপতি নুরুল হক নুরের খালাতো ভাই সাইফুল ইসলামের নেতৃত্বে ১০-১২ জন তার ওপর হামলা চালায়। হামলার পর সংগঠনটির নেতাকর্মীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজধানীর ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App