×

জাতীয়

সবাই বলে জাপা নাকি গৃহপালিত দল: সংসদে চুন্নু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৫০ পিএম

সবাই বলে জাপা নাকি গৃহপালিত দল: সংসদে চুন্নু

আওয়ামী লীগের সঙ্গে জোট করায় জাতীয় পার্টিকে (জাপা) সবাই গৃহপালিত দল হিসেবে অবিহিত করে। তাছাড়া বর্তমানে আওয়ামী লীগ ও বিএনপি কেওই পছন্দ করে না আমাদের। এখন একূল-ওকূল দুকূলই হারাইছি বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) জাতীয় সংসদ অধিবেশনে জামালপুরে শেখ হাসিনা পল্লি উন্নয়ন একাডেমীর বিলের বিষয়ে বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

মুজিবুল হক চুন্নু বলেন, স্থানীয় সরকার বিভাগের অধীন ঢাকা উত্তরের মেয়র ডেঙ্গু নিধনের জন্য ওষুধের টেন্ডারের ব্যবস্থা করেছিলেন। সিঙ্গাপুরের একটি নামকরা কোম্পানি টেন্ডার দিয়েছিল এবং তাদের প্রতিনিধিও এসেছিলেন। যথারীতি ওয়ার্ক অর্ডার দেওয়া হয়েছে। যখন পত্রিকায় আসলো তখন সিঙ্গাপুরের কোম্পানি বলে এই টেন্ডারে আমরা অংশগ্রহণ করিনি। যে প্রতিনিধি আসলেন, তার ব্যাপারে বলা হলো ওই রকম কোনো প্রতিনিধি কোম্পানি পাঠায়নি। কত বড় জালিয়াতি! আমাদের মেয়র কী করলেন, স্থানীয় সরকার মন্ত্রী বিষয়টি ভালোভাবে দেখেন।

চুন্ন আরো বলেন, বাংলাদেশের অবস্থাটা কী হয়েছে। ৫০ কেজি সোনা সরকারের অধীনে থাকে এয়ারপোর্টে। সেই সোনা নিয়ে যায়, কোনো খবর নেই। প্রধানমন্ত্রী, আপনি একা কী করবেন? এত দুর্নীতি হলে দেশ কিভাবে এগুবে। এটা প্রধানমন্ত্রীকে দেখার অনূর্ধ্ব জানান চুননু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App