×

জাতীয়

জুড়ীতে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ১২:৫৫ পিএম

জুড়ীতে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মৌলভীবাজারের জুড়ীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার ফুলতলা ইউনিয়নের রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নাজমুল আলম লিজন।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকালে স্থানীয় কমিউনিটি সেন্টারে তিনি এক সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে উপজেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, উপজেলার ফুলতলা এলাকার কতিপয় দুষ্কৃতিকারী ফেক ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে।

আমি ২০২২ সালে ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য এবং রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হই। রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে আসছি। এতে কিছু ব্যক্তি ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ প্রচার করে।

গত ১৬ আগস্ট রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয়ে একজন সহকারী প্রধান শিক্ষক, একজন  অফিস সহায়ক, পরিচ্ছন্নতাকর্মী, নৈশ প্রহরী ও আয়া পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ওই নিয়োগ পরীক্ষা গ্রহণের জন্য বিধি মোতাবেক ৫ সদস্য বিশিষ্ট নিয়োগ ও বাছাই কমিটি গঠন করা হয়। ওই কমিটিতে জেলা শিক্ষা অফিসার, ডিজির প্রতিনিধি মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নাজমুল আলম লিজন, সদস্য মো. বেলাল উদ্দিন ও রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেনের তত্ত্বাবধানে নিয়োগ পরীক্ষা সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয়।‌

পরে  তাৎক্ষণিক ভাবে পরীক্ষার্থীদেরকে একত্রে জড়ো করে ফলাফল ঘোষণা করা হয়। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীরা ফলাফলে সন্তুষ্টি প্রকাশ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App