×

জাতীয়

বাকি না দেয়ায় বখাটের ঘুষিতে চা দোকানির মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ০৫:২৯ পিএম

বাকি না দেয়ায় বখাটের ঘুষিতে চা দোকানির মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সদর এলাকায় চা খাওয়াকে কেন্দ্র করে মারধরের শিকার হয়ে মোশারফ হোসেন ফকির (৫০) নামে এক চা দোকানদারের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ সদর ব্যাপারীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মৃত মোশারফের ছেলে দ্বীন-ইসলাম জানান, তাদের বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার কাজিরা গ্রামে। বর্তমানে নারায়ণগঞ্জ সদর ব্যাপারীপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। তার বাবা মোশারফ হোসেন ব্যাপারীপাড়া এলাকায় চায়ের দোকানদার।

তিনি আরও জানান, এলাকারই কাউছার নামে এক যুবক মাঝে মধ্যেই তার বাবার দোকানে চা পান করে টাকা দেয় না। আজকেও সে তার বাবার দোকানে চা পান করতে আসে। তখন তার বাবা জানিয়ে দেন, বাকিতে চা দিতে পারবেন না তিনি। তখন কাউছার নামে ওই যুবক তর্কাতর্কি শুরু করে। এক পর্যায়ে সে তার বাবার মুখমন্ডলে ও বুকে এলোপাতারি কিলঘুষি মারে। এতে তার বাবা সেখানেই অজ্ঞান হয়ে পড়ে যান। খবর পেয়ে বাবাকে স্থানীয় ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বাসায় নিয়ে যায়। তবে বাসায় গিয়ে আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, কাউছার বখাটে। পেশায় কিছুই করে না। এলাকার বিভিন্ন দোকান থেকে টাকা ছাড়াই জোরপূর্বক চাসহ বিভিন্ন খবার খেত। ঘটনার পরপরই কাউছার সেখান থেকে পালিয়ে গেছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App