×

জাতীয়

সর্বজনীন পেনশন চালু হওয়ায় স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৩, ০৯:৩৩ পিএম

সর্বজনীন পেনশন চালু হওয়ায় স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

সর্বজনীন পেনশন চালু হওয়ায় স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল। ছবি: ভোরের কাগজ

দেশের সর্বস্তরের প্রাপ্তবয়স্ক নাগরিককে টেকসই পেনশন কাঠামোয় অন্তর্ভুক্তির লক্ষ্যে ‘সর্বজনীন পেনশন ব্যবস্থা’ চালু হওয়ায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ। আনন্দ মিছিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানায় সংগঠনটি। মঙ্গলবার (২২ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে আনন্দ মিছিলের আয়োজন করা হয়। এর আগে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয় সেখানে।

আলোচনাসভায় সর্বজনীন পেনশন ব্যবস্থার বাস্তবায়ন শেখ হাসিনার নেতৃত্বে জনগণের ক্ষমতায়ন উল্লেখ করে সর্বজনীন পেনশন স্কিমে অংশ নিয়ে ভবিষ্যৎ আর্থিক নিরাপত্তা নিশ্চিত করতে জনগণের প্রতি আহ্বান জানান বক্তারা।

সংগঠনের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, আনোয়ারুল আজিম সাদেক, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, কেন্দ্রীয় গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ, উত্তরের সভাপতি ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম প্রমূখ।

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের নেতাকর্মীরা আলোচনাসভঅ ও আনন্দ মিছিলে অংশ নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App