×

জাতীয়

ডিএনসিসি এবার ড্রেনেজ সার্কেলের আওতায় বৈদ্যুতিক কাজ করবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৩, ১২:৫৬ পিএম

ডিএনসিসি এবার ড্রেনেজ সার্কেলের আওতায় বৈদ্যুতিক কাজ করবে

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) প্রস্তাবিত ড্রেনেজ সার্কেলের আওতায় বৈদ্যুতিক কাজ করবে । সে লক্ষ্যে বৈদ্যুতিক কাজ ও এ সংক্রান্ত পণ্য ক্রয়ের দরপত্র উন্মুক্তকরণ ও মূল্যায়নের জন্য ৩টি আলাদা কমিটি গঠন করেছে উত্তর ডিএনসিসি।

শনিবার (১৯ আগস্ট) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এসব কমিটি গঠন করে একটি অফিস আদেশ জারি করেছেন।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানিয়েছেন, এ বিষয়ে ই-জিপি মূল্যায়নের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে চেয়ারপার্সন ডিএনসিসির প্রধান প্রকৌশলী, সদস্য সচিব ডিএনসিসির নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবং অপর সদস্য হলেন ডিএনসিসির সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)।

এছাড়া ই-জিপি দরপত্র উন্মুক্তকরণ কমিটিতে চেয়ারপার্সন প্রস্তাবিত ড্রেনেজ সার্কেলের নির্বাহী প্রকৌশলী এবং সদস্য সচিব ডিএনসিসির অঞ্চল-৫ সহকারী প্রকৌশলী।

অন্যদিকে এ সংক্রান্ত কারিগরি যাচাই ও পদক্ষেপ নেওয়ার জন্য চার সদস্যের কমিটির সভাপতি ডিএনসিসির প্রস্তাবিত ড্রেনেজ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এবং অঞ্চল-৫ এর সহকারী প্রকৌশলী সাইফুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির বাকি দুই সদস্য হলেন-ডিএনসিসির বিদ্যুৎ সার্কেলের সহকারী প্রকৌশলী এবং অঞ্চল-৩ এর উপ-সহকারী প্রকৌশলী রিয়াজ উদ্দিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App