×

জাতীয়

সাঈদীর জন্য জামায়াতের দোয়া মাহফিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৩, ০১:১৫ পিএম

সাঈদীর জন্য জামায়াতের দোয়া মাহফিল

ছবি: ভোরের কাগজ

একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে আজীবন কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল করেছে জামায়াতে ইসলামী।

ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের উদ্যোগে শুক্রবার (১৮ আগস্ট) রাজধানীর একটি মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের ভারপ্রাপ্ত আমীর সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান। কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ মাওলানা যায়নুল আবেদিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর যথাক্রমে আব্দুস সবুর ফকির, এডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে দেলওয়ার হোসাইন ও কামাল হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ আল আমিন, মাওলানা আবু ফাহিম, আব্দুস সালাম, মোবারক হোসাইন, সৈয়দ ইবনে হোসাইন প্রমুখ নেতৃবৃন্দ।

এদিকে, জামায়াতের দোয়া মাহফিলকে কেন্দ্র করে কেন্দ্রীয় মসজিদ বায়তুল মোকাররমের আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। মসজিদে মুসল্লিদের প্রবেশে বেশ কড়াকড়ি আরোপ করা হয়েছে। প্রতিটি মুসল্লিকে মসজিদে ঢোকার সময় চেক করেছে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যরা। বাইতুল মোকাররমের চতুর্পাশে পল্টন মোড়, দৈনিক বাংলাসহ প্রতিটি মোড়ে পুলিশ সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App