×

জাতীয়

৩ মাদক ব্যবসায়ীর দোষ স্বীকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ০৬:৫৭ পিএম

৩ মাদক ব্যবসায়ীর দোষ স্বীকার

কেরানীগঞ্জ মডেল থানা। ফাইল ছবি

কেরানীগঞ্জ মডেল থানা এলাকা থেকে ৭২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার তিন আসামি নিজেদের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। আসামিরা হলেন মো. লিটন, আলমাস মাতুব্বর ও মো. শাহজালাল।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) আসামিদের আদালতে হাজির করা হয়। এরপর তারা ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিজেদের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেন। কেরানীগঞ্জ মডেল থানার আদালতে সাধারণ নিবন্ধন শাখা সূত্রে বিষয়টি জানা গেছে।

এজাহার থেকে জানা যায়, গত ১৪ আগস্ট কেরানীগঞ্জ মডেল থানাধীন জনি টাওয়ার হতে কদমতলীগামী বন্দ ডাকপাড়া হাইওয়ে রোডস্থ কিউট সিট কাটিংয়ের সামনে আসামিরা মাদক বেচাকেনা করার জন্য কাভার্ড ভ্যানসহ অবস্থান করছিল। খবর পেয়ে ওইদিন রাত ১১ টার দিকে আসামিদের ধরতে যান কেরানিগঞ্জ মডেল থানার পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে গেলে ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। তবে আলী হোসেন (৩৪) ও জুথি বেগম (৩০) নামে দুইজন পালিয়ে যান। এসময় আটক আসামিদের দেখানো ঢাকা মেট্রো ট-১২-০৬৮০ কাভার্ড ভ্যানের পেছনে তিনটি প্লাস্টিকের বস্তায় ৭২ কেজি গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ২১ লাখ ৬০ হাজার টাকা। এ ঘটনায় কেরানিগঞ্জ মডেল থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) আল আমিন খন্দকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App