×

জাতীয়

ঢাবি ক্যাম্পাসে মারধর, বন কর্মকর্তার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৩, ১০:৫২ পিএম

ঢাবি ক্যাম্পাসে মারধর, বন কর্মকর্তার মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল। ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় মারধরের শিকার বন বিভাগের কর্মকর্তা বসন্ত কুমার দাসের (৫২) মৃত্যু হয়েছে। রাজধানীর মহাখালীতে অবস্থিত বন ভবনে হিসাব বিভাগে কর্মরত ছিলেন তিনি।

রবিবার (১৩ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

আগের দিন শনিবার রাতে দূর সম্পর্কের এক আত্মীয় বসন্তকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ডেকে নিয়ে মারধর করেন বলে তার পরিবার অভিযোগ করেছে। সেই সঙ্গে ওই কর্মকর্তার মরদেহ মর্গে রাখার বিষয়ে জানিয়েছে পুলিশ।

রবিবার রাতে নিহত ব্যক্তির ছোট ভাই হেমন্ত কুমার দাস বলেন, দূর সম্পর্কের এক ফুফাতো বোনের সঙ্গে মাঝেমধ্যে ফোনে কথা বলতেন বসন্ত কুমার দাস। এর জেরে তার স্বামী শান্তি মণ্ডল গতকাল (শনিবার) রাত সাড়ে ১০টার দিকে বসন্তকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ডেকে নিয়ে যান। এরপর কলা ভবনের সামনে এলোপাতাড়ি কিলঘুষি, চড়-থাপ্পড় দেন।

বসন্তকে মারধরের পর শান্তি মণ্ডলই তাদের ফোন করে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় যেতে বলেন বলেও জানান হেমন্ত কুমার দাস। তিনি বলেন, ফোন পেয়ে বসন্তের স্ত্রী ও তাদের আরেক ভাই ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যান। সেখানে গিয়ে তারা বসন্তকে পুলিশের জিম্মায় পান। তখন পুলিশের কাছ থেকে বসন্তকে নিয়ে বাসায় ফেরেন।

হেমন্ত কুমার দাস আরো বলেন, মালিবাগের গুলবাগের বাসায় ফিরে রাতেই তার ভাই অসুস্থ হয়ে পড়েন। অবস্থার অবনতি হলে আজ সকালে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই মৃত্যু হয় তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App