×

জাতীয়

নির্বাচন বানচাল করতে পাঁয়তারা করছে বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২৩, ০৩:৩৪ পিএম

নির্বাচন বানচাল করতে পাঁয়তারা করছে বিএনপি

ছবি: সংগৃহীত

নির্বাচন বানচাল করতে পাঁয়তারা করছে বিএনপি

শুক্রবার তেজগাঁওয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: ভোরের কাগজ

নির্বাচন বানচাল করার জন্য বিএনপি নানা ধরনের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার (১১ আগস্ট) রাজধানীর তেজগাঁওয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির এক নেত্রীর বক্তব্যের প্রেক্ষিতে সাভারসহ বিভিন্ন জায়গায় বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এই অগ্নিসন্ত্রাসীরা আবারও নানা ষড়যন্ত্রের জন্য এক হচ্ছে। বাংলাদেশের মানুষ তাদের চিনে ফেলেছে। বাংলাদেশের মানুষ তাদের ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

বিএনপিকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনকে তারা ভয় পায়, তারা নির্বাচন করতে চায় না। নির্বাচন বানচাল করার জন্য তারা নানান ধরনের পায়তারা করবে- সেটাই স্বাভাবিক। কিন্তু বাংলাদেশের মানুষ তাদেরকে উপযুক্ত জবাব দেবে। নির্বাচনের মাধ্যমে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করতে অধীর আগ্রহে জনগণ অপেক্ষা করছে।

আমাদের নিরাপত্তা বাহিনী সব সময় জঙ্গি দমনে সফলভাবে কাজ করছে। কোনও কিছুই আইনশৃঙ্খলা বাহিনীর চোখের আড়াল হবে না।

বক্তব্যে তিনি আরও বলেন, আওয়ামী লীগ কোনদিনই ষড়যন্ত্রে বিশ্বাস করে না, আওয়ামী লীগ কখনও পেশি শক্তিতে বিশ্বাস করে না, আওয়ামী লীগ কখনও গান-পাওয়ারে বিশ্বাস করে না, আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের শক্তিতে, আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের মেনডেটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App