×

জাতীয়

দেড় ঘণ্টার বৃষ্টিতে নাজেহাল রাজধানীবাসী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৩, ০৮:৩২ পিএম

দেড় ঘণ্টার বৃষ্টিতে নাজেহাল রাজধানীবাসী

বুধবার বিকেল চারটার দিকে রাজধানীতে অথৈ বৃষ্টি শুরু হয়। দেড়ঘণ্টাব্যাপী বৃষ্টির ফলে বিভিন্ন সড়ক ও অলিগলিতে দেখা দেয় জলাবদ্ধতা। মৌচাকে ছবিটি মোবাইলে ধারণ করেছেন ভোরের কাগজের রিপোর্টার হাসনাত আসিফ কুশল

দেড় ঘণ্টার বৃষ্টিতে নাজেহাল রাজধানীবাসী

টানা কয়েকদিন ধরে রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হলেও আজ বুধবার (৯ আগস্ট) সকাল থেকে আকাশে ছিল সূর্যের প্রখর রোদ। সকাল থেকে একটানা রোদ থাকায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ হয়ে যাচ্ছিল রাজধানীবাসী। তবে দুপুরের পর অকস্মাৎ ঢাকার আকাশে মেঘ চলে আসে, তারপর অঝোরে বৃষ্টি ঝরে। খানিক সময়ের এই বিরতিহীন বৃষ্টির ফলে রাজধানীর বহু সড়ক ও অলিগলিতে জলাবদ্ধতা দেখা দিয়েছে।

বুধবার (৯ আগস্ট) বিকেল চারটার দিকে রাজধানীতে শুরু হয় মুষলধারে বৃষ্টি। এই বৃষ্টি টানা সাড়ে পাঁচটা পর্যন্ত চলে। সন্ধ্যা নাগাদ বৃষ্টির তীব্রতা কমে এসেছে। তবে ঝিরিঝিরি বৃষ্টি এখনো ঝরছে (সন্ধ্যা ছয়টা)। আনুমানিক দেড় ঘণ্টার বৃষ্টিতে ডুবেছে রাজধানীর অনেক প্রধান সড়ক, অলিগলি ও পাড়া-মহল্লা।

খবরে জানা গেছে, মালিবাগ, শান্তিনগর, সায়েদাবাদ, শনির আখড়া, পুরান ঢাকা, বংশাল, নাজিমুদ্দিন রোড, ধানমন্ডি, মিরপুর-১৩, হাতিরঝিলের কিছু অংশ, আগারগাঁও থেকে জাহাঙ্গীর গেট যেতে নতুন রাস্তা, খামারবাড়ি থেকে ফার্মগেট, ফার্মগেট-তেজগাঁও ট্রাক স্ট্যান্ড সংলগ্ন এলাকা, মোহাম্মদপুরের কিছু অংশ, মেরুল বাড্ডা, ডিআইটি প্রজেক্ট এলাকা, গুলশান লেকপাড় এলাকার সংযোগ সড়কসহ বিভিন্ন সড়ক ও অলিগলিতে বৃষ্টির পর জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সড়কে জমে থাকা পানির মধ্যেই চলছে বিভিন্ন গাড়ি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App