×

জাতীয়

বঙ্গমাতার কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৩, ০৮:৪৮ এএম

বঙ্গমাতার কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

ফাইল ছবি

বঙ্গমাতার কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

মঙ্গলবার সকালে বনানী কবরস্থানে বঙ্গমাতার কবরে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ নেতাকর্মীরা। ছবি: ফোকাস বাংলা

বঙ্গমাতার কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা
বঙ্গমাতার কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকীতে উপলক্ষে রাজধানীর বনানীতে তার কবরে আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গমাতার কবরে দলের নেতাকর্মীরা এ শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদনের সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় সেখানে স্বাস্থ্যবিধি মেনে বঙ্গমাতার রুহের মাগফেরাত কামনা করে কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের পরে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, জাতীয় শ্রমিক লীগ, তাঁতীলীগের নেতা-কর্মীরা বঙ্গমাতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়, যুবলীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, স্বেচ্ছাসেবক লীগ মহানগর উত্তর ও দক্ষিণ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ছাত্রলীগ মহানগর উত্তর ও দক্ষিণ, ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগ, বঙ্গমাতা পরিষদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা বঙ্গমাতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App