×

জাতীয়

বৃদ্ধকে পিষে চলে গেল একের পর এক গাড়ি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৩, ০১:৪৪ পিএম

বৃদ্ধকে পিষে চলে গেল একের পর এক গাড়ি!

ছবি: সংগৃহীত

রাজবাড়ীর শহরে সড়ক দুর্ঘটনায় নিহত এক বৃদ্ধের (৬৫) খণ্ডিত ‘দেহাবশেষ’ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, দুর্ঘটনায় মৃত্যুর পর ওই বৃদ্ধের দেহের ওপর দিয়ে আরও বেশ কয়েকটি গাড়ি চলে যায়। এতে মরদেহের পুরো অংশ মহাসড়কে পিষে যায়।

সোমবার (৭ আগস্ট) সকাল ৫টার দিকে শহরের পাবলিক হেলথ মোড় এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক থেকে ওই বৃদ্ধের দেহাবশেষ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মহাসড়কের ওপর পড়ে ছিল মরদেহটি। কিন্তু গাড়িচালকরা কেউ খেয়াল করেননি বা পাত্তা দেননি। একের পর এক গাড়ি সেই মরদেহ পিষ্ট করে চলে গেছে গন্তব্যে। ভারি গাড়ির চাপে মরদেহ ছিন্নভিন্ন হয়ে যায়। রাস্তার সঙ্গে পুরো শরীর পিষে গেছে। শুধুমাত্র মাথা ও মুখের অংশটুকু কিছুটা অক্ষত রয়েছে। মুখের দাড়ি দেখে বোঝা যাচ্ছে এটি একটি বৃদ্ধের মরদেহ।

তবে এই বৃদ্ধের পরিচয় কি কিংবা তিনি কীভাবে মারা গেছেন, তার কোনো কিছুই বলতে পারছেন না স্থানীয়রা। ঘটনার কোনো প্রত্যক্ষদর্শীও নেই।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ভোর ৫টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে খণ্ডিত দেহাবশেষ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠাই।

তবে ধারণা করা হচ্ছে, হয়তো ওই বৃদ্ধ মসজিদে ফজরের নামাজ পড়তে এসে মহাসড়ক পার হতে গিয়ে দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি রাস্তায় ঘুরে বেড়ানো কোনো পাগলও হতে পারেন। সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পরে মরদেহের ওপর দিয়ে বেশ কয়েকটি গাড়ি চলে যায়। এতে মরদেহের পুরো অংশ মহাসড়কে পিষে গেছে। শুধুমাত্র মাথা ও মুখের অংশটুকু কিছুটা অক্ষত রয়েছে। নিহতের নামপরিচয় জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App